মোটরসাইকেল নিয়ে প্রান্তিক মানুষের কাছে ছুটলেন এমপি শাওন, প্রশংসা সর্বসাধারণের

মোটরসাইকেল নিয়ে প্রান্তিক মানুষের কাছে ছুটলেন এমপি শাওন, প্রশংসা সর্বসাধারণের
ছবি: সংগৃহীত

আরশাদ মামুন, স্টাফ রিপোর্টার: কাক ডাকা ভোর থেকে দুপুর পর্যন্ত মোটর সাইকেল নিয়ে বেরিয়ে নির্বাচনী এলাকা লালমোহন উপজেলার কালমা ইউনিয়নের ৪ ও ৫নং ওয়ার্ড এবং পৌরসভা ১০নং ওয়ার্ডের বিভিন্ন বাসায় গিয়ে সরেজমিনে সাধারণ জনগণের সাথে কুশল বিনিময় করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। এ সময়  মুরব্বীদের বয়স্কভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধী ভাতা ও স্বামী নিগৃহীতা ভাতাসহ সকল প্রকার নাগরিক সুবিধা সমূহ প্রদান করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে উপজেলা সমাজসেবা কর্মকর্তাকে তাৎক্ষণিক ডেকে এনে সকলের ভাতা প্রদানের ব্যবস্থা গ্রহণ করেন।

এছাড়া উপজেলা সহকারী প্রকৌশলী ও সার্ভেয়ারকে ডেকে ওইসব এলাকার রাস্তাঘাট ও ব্রিজ-কালভার্ট এবং বিশুদ্ধ পানির শতভাগ নিশ্চয়তা প্রদানের জন্য গভীর নলকুপসহ সাধারণ মানুষের চাহিদা পূরণের তাৎক্ষণিক ব্যবস্থা গ্রহণ করেন তিনি। বুধবার (১৬ আগস্ট) সকাল থেকে দুপুর পর্যন্ত একা মোটরসাইকেল চালিয়ে সাধারণ মানুষের পাশে এভাবেই ছুটে যান এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

এ সময় অসহায়-দরিদ্র মানুষের চিকিৎসার জন্য নগদ অর্থ বিতরণ ও টিউবওয়েলের জন্য সরকারি ফিও নিজের পকেট থেকে দিয়ে দৃষ্টান্ত তৈরি করেন এমপি শাওন। নিজ নির্বাচনী এলাকায় অবস্থানকালে প্রায় তৃনমূলের হতদরিদ্র, অসহায় ও দুঃস্থ মানুষের খোঁজখবর নিতে এভাবে একা বেরিয়ে পড়েন এমপি শাওন। যা সকল স্তরের মানুষের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।

লালমোহননিউজ/ -এইচপি