LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

৮ পুরুষের স্ত্রী, ১১ সন্তানের মা, তারপরও ভরছে না মন

৮ পুরুষের স্ত্রী, ১১ সন্তানের মা, তারপরও ভরছে না মন

১১ সন্তানের মা তিনি। সন্তানদের অনেকেরই বাবা আলাদা। আর এ কথা স্বীকার করতেই সমালোচনার মুখে পড়তে হলো আমেরিকার টেনেসির এক নারীর। নাম তার ফি। পেশায় মডেল ও টিকটক তারকা সমাজমাধ্যমে জানিয়েছেন, ৮ আলাদা পুরুষের সন্তানের মা হয়েছেন তিনি। তবে সমালোচনায় খুব একটা কান দিতে নারাজ তিনি। জানালেন, আরো সন্তান চান।

সমাজমাধ্যমে ঐ নারী সম্প্রতি একটি ভিডিও আপলোড করেন। সেই ভিডিওতেই তিনি দাবি করেন আলাদা আলাদা পুরুষের সন্তানের মা হওয়ার বিস্তর সুবিধা। বলেন, ‘ধরুন আমার সন্তানদের যদি একজন বাবা থাকত, তবে তিনি চলে গেলেই পিতৃহীন হয়ে পড়ত সন্তানরা। কিন্তু ৮ জন বাবা থাকার সুবিধা হলো, যদি ৩ জন বাবা ছেড়ে চলেও যায় তবু ৫ জন বাবা থেকে যাবে।’ সন্তানদের নাম বা বয়স সংক্রান্ত কোনো তথ্য অবশ্য সমাজমাধ্যমে দেননি ফি।

তবে টিকটক তারকার এ হেন যুক্তি মানতে নারাজ তার অনুরাগীদেরই একাংশ। অনেকেই কটাক্ষ করেছেন বিষয়টি নিয়ে। ফি অবশ্য নিজের যুক্তিতে অটল। শুধু তাই নয়, মডেলের দাবি, এখনই থামতে চান না তিনি। আরো ১৯টি সন্তানের জন্ম দিতে চান। মোট ৩০ বার মা হওয়ার ইচ্ছে তার।

তার সাফ কথা, মা হতে চাওয়ার মধ্যে লজ্জার কিছুই নেই। মাঝে মধ্যেই বিভিন্ন পুরুষকে ভালো লেগে যায় তার। বহু পুরুষের সন্তানের জন্ম দিলেও প্রায় সবার সঙ্গেই অতি সুসম্পর্ক রয়েছে। বিভিন্ন সমাজমাধ্যমে তাদের সঙ্গে ছবি প্রকাশ করতেও দেখা যায় তাকে।

সূত্র: আনন্দবাজার, দ্য মিরর

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান