LalmohanNews24.Com | logo

১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

৫ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে বিএনপি

বিজ্ঞাপন

৫ জানুয়ারি সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করবে বিএনপি

লালমোহননিউজ২৪ ডটকমঃ আগামী ৫ জানুয়ারি একতরফা দশম জাতীয় সংসদ নির্বাচনের চতুর্থ বর্ষপূর্তির দিনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি।

ওইদিন রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ এবং সারাদেশে কালোপতাকা মিছিল করবে বিএনপি। তবে কালোপতাকা মিছিলের কর্মসূচি ঢাকায় পালিত হবে না।

সোমবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন করে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

২০১৪ সালের ৫ জানুয়ারি দশম জাতীয় সংসদ নির্বাচনের দিনটিকে ‘গণহত্যা দিবস’ হিসেবে পালন করে আসছে বিএনপি। অন্যান্য বছরের মত এবারও দিনটি আনুষ্ঠানিকভাবে পালন করতে চায় দলটি।

যদিও গতবছর ‘গণতন্ত্র হত্যা দিবস’ উপলক্ষে রাজধানীতে সমাবেশের কর্মসূচি ঘোষণা দিলেও পুলিশের পক্ষ থেকে অনুমতি পায়নি বিএনপি। তবে ২০১৬ সালে নয়াপল্টনে সমাবেশ করার সুযোগ পেয়েছিল দলটি।

তিনি বলেন, ‘২০১৪ সালের ৫ জানুয়ারি গণতন্ত্রের কালো দিন। দিবসটি উপলক্ষে সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশের অনুমতি চেয়ে গত শনিবার সংশ্লিষ্ট দফতরে আবেদন করা হয়েছে। এখন পর্যন্ত অনুমতি পাওয়া যায়নি। আশা করছি, অনুমতি না দেওয়ার মত বোকামি সরকার করবে না।’

এক প্রশ্নের জবাবে রিজভী বলেন, ‘সোহরাওয়ার্দীর সমাবেশে বিএনপি চেয়ারপারসন থাকবেন কিনা, তা পরে জানানো হবে।’

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি