LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

২ উইকেটে দিন পার বাংলাদেশের

২ উইকেটে দিন পার বাংলাদেশের

এমন দুটি দিন সম্প্রতি খুব কমই এসেছে বাংলাদেশের ক্রিকেটে। ক্যান্ডির পাল্লেকেলে স্টেডিয়ামে স্বাগতিক শ্রীলঙ্কার বিপক্ষে প্রথম টেস্টে টস জিতে ব্যাট করতে নেমে ব্যাটসম্যানরা যে অসাধারণ নৈপূণ্য দেখিয়েছে, তাতে প্রশংসা সবার মুখে মুখে।

সাইফ হাসান শূন্য রানে আউট হওয়ার পর অনেকের মনেই শঙ্কা জেগেছিল। আফগানিস্তান এবং ওয়েস্ট ইন্ডিজের কাছে ঘরের মাঠে পরাজয়ের পর এমন শঙ্কাটা জাগা স্বাভাবিক। কারণ, ম্যাচটা অনুষ্ঠিত হচ্ছে শ্রীলঙ্কার মাটিতে। লঙ্কানরা আবার মাঠে নেমেছে পূর্ণ শক্তির দল নিয়ে।

পাল্লেকেলেতে সারাদিনে শ্রীলঙ্কান বোলারদের সাফল্য কেবল ওই দুই উইকেট। শুরুতে সাইফ হাসান আউট হয়েছিলেন বিশ্ব ফার্নান্দোর বলে এলবিডব্লিউ হয়ে। এরপর দলীয় ১৫২ রানের মাথায় তামিম আউট হয়েছিলেন সেই ফার্নান্দোর বলে থিরিমানের হাতে ক্যাচ দিয়ে।

প্রথম দিনটা শেষ হলো ২ উইকেটে ৩০২ রান নিয়ে। উইকেটে তখন ছিলেন নাজমুল হোসেন শান্ত ১২৬ রানে এবং ক্যাপ্টেন মুমিনুল হক ৬৪ রানে।

দ্বিতীয় দিনের শুরুটা ছিল গুরুত্বপূর্ণ। সারারাতের শিশির ভেজা মাঠ এবং উইকেটে শান্ত-মুমিনুলরা শঙ্কা কাটিয়ে উঠতে পারেন কি না তা ছিল দেখার বিষয়। শেষ পর্যন্ত তারা পারলেন। ২৪২ রানের বিশাল জুটি গড় উঠলো শান্ত-মুমিনুলের ব্যাটে। বিদেশের মাটিতে প্রথম সেঞ্চুরির দেখা পেয়ে গেলেন মুমিনুল।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি