LalmohanNews24.Com | logo

২৬শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

২৬ মার্চ মা হবেন চরফ্যাশনের কুমারী মিতু

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০১, ২০১৮, ১২:৫৫

২৬ মার্চ মা হবেন চরফ্যাশনের কুমারী মিতু

চরফ্যাশন প্রতিনিধিঃ আগামী ২৬ মার্চ ভোলার চরফ্যাশন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের ৮ম শ্রেণির মাদ্রাসা ছাত্রী কুমারী মিতু মা হতে চলেছন।ভোলা মেডিকেল রির্পোটে হাসপাতাল কর্তৃপক্ষ তার অন্তস্বত্বার বিষয়টি নিশ্চিত করে প্রতিবেদন দাখিল করেন এবং আগামী ২৬ মার্চ অনাগত সন্তান পৃুথিবীর মুখ দেখার উজ্ঝল সম্ভাবনার তারিখও দিয়েছেন। একই উপজেলার ঢালচর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডের ইউপি সদস্য ভুট্টোর ছেলে মোক্তার ২৯ জুন ২০১৭ সালে মিতুর বাড়িতে রাতে এক পেয়ে ভয়ভীতি দেখিয়ে ধর্ষণ করার ফলে গর্ভবতী হয়ে পড়েছে । এ ঘটনায় মিতুর মা আমেনা বেগম বাদী হয়ে শশীভুষণ থানায় মামলা দায়ের করেন।
মামলা দায়েরের পর হাজারীগঞ্জ ইউনিয়নের স্বেচ্ছাসেবকলীগের সভাপতি বাবুল তাকে পির্তৃ পরিচয় দানের জন্য উভয় পক্ষে

সমঝোতা বৈঠক করে আমেনা বেগম থেকে ধর্ষক মোক্তারকে ৬০ হাজার টাকার স্বর্ণালংকার দেয়ার জন্য গ্রহণ করে ভুয়া বিয়ে কাবিন নামা মিতুর পরিবারকে হাতে তুলে দেয়। তারা কাবিননামা থানায় দাখিল করল থানা সুত্রে জানান উক্ত কাবিননামার কোন ভিত্তি নেই। অপরদিকে মিতুর পরিবারকে বাবুল বারবার মামলা প্রত্যাহার করার প্রস্তাব করার পরও মামলা চলমান এবং ২৬ ফেব্রুয়ারী জেলা দায়রা জজ মোকতার পলাতক থেকে বাবুল আজাদকে দিয়ে মামলা প্রত্যারের প্রস্তাব দিয়ে ব্যর্থ হয়ে হাজারীগঞ্জ ভাসানিয়া আবাসিক প্রকল্পে আমেনা বেগম ৪০ তার মেয়ে শাহনাজ বেগম ২০ ঘরে যাওয়ার সময় ও তার পিতা ছিদ্দিককে সহ মঙ্গলবার দুপুরে শারিরীক নির্যাতন করে গুরুত্বর আহত করে।

মামলা প্রতাহারের জন্য হুমকি দিয়ে ৩দিনর সময় বেধেঁ দেয়। বাবুলের কথা মত কাজ না করলে তাদেরকে এলাকা ছাড়া করার হুমকি দেয়। আমেনা বেগম বিষয়টি হাজারী গঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান নসু মিয়াকে জানালে তিনি ৪মার্চ রোবরার বিষয়টি মিমাংশা করার আম্বাসদিয়ে আমেনা বেগমকে পাঠিয়ে দেয়। বুধবার বিকেলে আমেনা বেগম ও তার মেয়ে শাহনাজের শারিরীক অবস্থার অবনতি ঘটলে তারা চরফ্যাশন সদর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি হন।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান