LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

হাসপাতালের সামনে শিশুর মরদেহ মুখে নিয়ে ঘুরছে কুকুর

হাসপাতালের সামনে শিশুর মরদেহ মুখে নিয়ে ঘুরছে কুকুর

হাসপাতালের সামনে ঘুরে বেড়াচ্ছিল একটি বেওয়ারিশ কুকুর। তার মুখে দেখা ‍যায় মৃত এক শিশু। হাসপাতালের সামনে ঘোরাঘুরি করার পর সেখানেই শিশুটির মরদেহ ফেলে চলে গেল কুকুরটি।

মঙ্গলবার ভারতের জয়পুরের মহিলা চিকিৎসালয়ে এ ঘটনাটি ঘটেছে। শিশুটির জন্ম ঐ হাসপাতালে হয়েছে কিনা তা নিয়ে নিশ্চিত নন হাসপাতাল কর্তৃপক্ষ।

হাসপাতালের সুপার আশা বর্মাকে এ প্রসঙ্গে বলেন, একটি কুকুর শিশুর লাখ মুখে নিয়ে হাসপাতালের সামনে ঘোরাঘুরি করছিল। তা দেখে পুলিশকে খবর দেওয়া হয়।

এ শিশুর জন্ম কোথায় তা নিয়ে হাসপাতালেও তদন্ত শুরু করা হবে বলে জানিয়েছে পুলিশ। শিশুটির বাবা-মা কে, তা খুঁজে বের করতে পুলিশকে হাসপাতালের পক্ষ থেকে সহায়তা করা হবে বলে জানিয়েছেন হাসপাতালের সুপার।

আশা বলেন, জন্মানোর সময় অথবা জন্মের পর কোনো শিশু মারা গেলে আমরা সদ্যোজাতের বাবা-মা, আত্মীয় পরিজনদের খবর দিই। শেষকৃত্য যেন করতে পারেন, তার জন্য শিশুর দেহও দিয়ে দেওয়া হয়।

এ ক্ষেত্রে শিশুটির পরিচয় সম্পর্কে কিছু জানাতে পারেননি হাসপাতাল কর্তৃপক্ষ। বাইরের কেউ শিশুটিকে হাসপাতালের কাছাকাছি কোনো এলাকায় ফেলে রেখে যেতেও পারেন বলে অনুমান করছে হাসপাতাল কর্তৃপক্ষ। তবে তদন্ত চলায় পুলিশ এ বিষয়ে কিছু জানায়নি।

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান