LalmohanNews24.Com | logo

১৩ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ | ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সড়কে সকল ধরণের যানবাহন নিয়মের মধ্যে আসলে শৃঙ্খলা ফিরে আসবে-এমপি শাওন

সড়কে সকল ধরণের যানবাহন নিয়মের মধ্যে আসলে শৃঙ্খলা ফিরে আসবে-এমপি শাওন

সড়কে সকল ধরণের যানবাহনকে নিয়মের মধ্যে আসতে হবে, তাহলেই সড়ক দুর্ঘটনা কমে আসবে বলে মন্তব্য করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। তিনি বলেন, ড্রাইভিং লাইসেন্স ও রেজিষ্ট্রেশন নিয়ে যানবাহন চালালে দুর্ঘটনা এমনিতেই কম হবে। সড়কে শৃঙ্খলা ফিরে আসবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুদৃষ্টির কারণে ভোলায় ২৪ ফিট থেকে ৩৩ ফিটের আঞ্চলিক মহাসড়ক নির্মাণ কাজ চলছে। এই সড়ক নির্মাণ কাজ শেষ হলে জনগণের ভোগান্তি কমে যাবে।  মঙ্গলবার বিকেলে লালমোহনে ট্রাফিক জোন দক্ষিণ এর অফিস ও কার্যক্রম উদ্বোধনকালে এমপি শাওন এ কথা বলেন। ভোলা জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম এতে সভাপতিত্ব করেন।

ভোলা জেলার শহর ও যানবাহন (ট্রাফিক) শাখার আয়োজনে লালমোহন ও চরফ্যাশন উপজেলা নিয়ে ট্রাফিক দক্ষিন জোন গঠিত হয়। লালমোহন থানা কম্পাউন্ডে এর আনুষ্ঠানিক উদ্বোধনকালে এমপি শাওন আরো বলেন, অতিতের বাংলাদেশ ছিল এনালগ ও অতি দরিদ্রের বাংলাদেশ। আজ সেই বাংলাদেশকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডিজিটালে রূপান্তর করেছেন। যার কারণে এক সময়ের অবহেলিত লালমোহন ও তজমুদ্দিন আজ উন্নয়নের মহাসড়কে। শান্তি শৃঙ্খলার কারণে লালমোহনে ভবিষ্যতে হাইওয়ে থানা স্থাপনের পরিকল্পনা আছে বলে এমপি শাওন জানান।

ভোলা জেলার শহর ও যানবাহন (ট্রাফিক) শাখার আয়োজনে এসময় আরো বক্তব্য রাখেন লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, অতিরিক্ত পুলিশ সুপার মো. জহুরুল ইসলাম হাওলাদার, ভোলা জেলা বাস মালিক সমিতির সভাপতি মো. আকতার হোসেন হাওলাদার, লালমোহন প্রেসক্লাব সভাপতি মো. রুহুল আমিন, লালমোহন থানা অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান, তজুমদ্দিন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, ট্রাফিক পরিদর্শক আব্দুল গণিসহ আরো অনেকে। অনুষ্ঠান পরিচালনা করেন লালমোহন থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন।

এর আগে লালমোহন থানা জামে মসজিদের নতুন ভবন উদ্বোধন করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান