LalmohanNews24.Com | logo

২৩শে মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ | ৬ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ

স্বপ্নে সোনা দেখা কিসের ইঙ্গিত?

স্বপ্নে সোনা দেখা কিসের ইঙ্গিত?

প্রত্যেক মানুষ জেগে ও ঘুমিয়ে স্বপ্ন দেখে। জেগে দেখা স্বপ্নকে বাস্তবে রূপ দেওয়ার জন্য আমরা কঠোর পরিশ্রম করি। ভবিষ্যতে স্বপ্ন পূরণের চেষ্টায় আমাদের মস্তিষ্ক দিন-রাত নানা কিছু ভাবতে থাকে। এর ফলে,  আমরা যখন ঘুমাতে যাই তখন আমরা সাংকেতিক ভাষাতে জীবনের আসন্ন ঘটনার সঙ্গে সম্পর্কিত কিছু স্বপ্ন দেখি। মনোবৈজ্ঞানিক দিক থেকে ব্যাখা করলে স্বপ্নের নানা শুভ-অশুভ দিক খুঁজে বের করা সম্ভব।

নিচে দেওয়া হলো-

স্বপ্নে গয়না দেখার আলাদা আলাদা মানে হয়। গয়না নিয়ে কি রকম স্বপ্ন দেখছেন তার উপর নির্ভর করে স্বপ্ন দেখার মানে। নিচে এক এক করে সব রকমের পরিস্থিতির ব্যাখা করা হলো-

স্বপ্নে নিজেকে গয়না পরে থাকতে দেখলে:  যদি কোনো নারী বা পুরুষ স্বপ্নে নিজেকে গয়না পরে থাকতে দেখে তাহলে তা শুভ বলে মানা হয় না। এরকম দেখার মানে হচ্ছে যে,  আগামী দিন আপনার ভালো যাবে না। কর্মস্থলে বিপত্তি হতে পারে। প্রিয়জনের সঙ্গে সম্পর্ক খারাপ হতে পারে।

গয়না কিনছেন যদি দেখেন স্বপ্নে: স্বপ্নে যদি দেখেন গয়না কিনছেন তাহলে জানবেন ভালো কিছু ঘটতে চলেছে আপনার জীবনে। কর্মস্থলে উন্নতি হতে পারে। অর্থলাভ হওয়ার সম্ভাবনা আছে। কোন রকমের পরীক্ষা দিলে তাতে সফল হওয়ার চান্স আছে। সব দিক থেকে শুভ হবে আপনার জন্য।

স্বপ্নে গয়না কেউ উপহার দিলে: যদি এরকম কিছু দেখেন তাহলে জানবেন আগামী দিনে আপনার সঙ্গে কেউ বিশ্বাসঘাতকতা করবে, বা আপনার ক্ষতি করবে। আপনার কাছের মানুষ আপনার সঙ্গে খারাপ ব্যবহার করতে চলেছে। তাই নিজেকে শান্ত রাখার চেষ্টা করবেন সব সময়। না হলে বড় বিপদ হতে পারে।

অন্যকে গয়না উপহার দেওয়া স্বপ্নের মধ্যে: এই সঙ্কেত আপনার জন্য শুভ হবে। আপনার কর্ম জীবনে সাফল্য আসতে চলেছে। ব্যবসা করলে বড় ধরনের লাভ হবে আপনার ব্যবসায়।

গয়না চুরি হতে যদি দেখেন স্বপ্নে: স্বপ্নে যদি দেখেন গয়না চুরি হতে তাহলে জানবেন আপনার জীবনে বড় ধরনের বিপদ হতে চলেছে। পয়সা খরচ হওয়ার ইঙ্গিত রয়েছে এতে। সাবধানে থাকা ভালো এরকম কিছু দেখলে।

বিবাহিত নারীকে গয়না পরে থাকতে দেখলে: বিবাহিত নারীকে গয়না পরা অবস্থায় যদি স্বপ্নে দেখেন তাহলে জানবেন আপনার পরিবারে কারো বিয়ে হতে চলেছে বা শুভ অনুষ্ঠান হওয়ার সম্ভাবনা আছে। যার ফলে বাড়িতে সুখ ও শান্তির পরিবেশ বজায় থাকবে।

স্বপ্নে শুধু গয়না দেখা: এটি দেখলে জানবেন আপনার টাকা কোনো কাজে খরচ হতে চলেছে। সে কারো বিয়ের জন্য হতে পারে বা পড়াশোনার জন্য। তাই ভেবে চিন্তে খরচ করার কথা মাথায় রাখবেন।

উল্লেখ্য, স্বপ্ন সাংকেতিক হয় মাত্র। তাই যদি সঙ্কেত পান কিছু অশুভ হতে চলেছে তাহলে তাকে শুভ পরিনতি দেওয়াও যেতে পারে। হাতে হাত রেখে না বসে বিপদ থেকে বাঁচার উপায় বের করতে পারেন। আর শুভ সঙ্কেত মানে এই নয় যে চুপচাপ কোন কাজ না করে বসে থাকলেই সব ঠিক থাকবে। পরিশ্রম আপনাকে করতেই হবে। মনে রাখবেন নিরলস কর্মই সাফল্যের মূল চাবিকাঠি।

সূত্র: ডেইলি হান্ট

-এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান
error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি