LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সোনার বাংলা বির্ণিমানে প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন- এমপি শাওন

শরীফ আল-আমিন শরীফ আল-আমিন

স্টাফ রিপোর্টার

প্রকাশিত : মে ০৪, ২০২১, ১৭:৩৯

সোনার বাংলা বির্ণিমানে প্রধানমন্ত্রী নিরলস পরিশ্রম করে যাচ্ছেন- এমপি শাওন

ভোলার  তজুমদ্দিন উপজেলায় বিভিন্ন ইউনিয়নে পবিত্র মাহে রমজান, ইদুল ফিতর ও করোনায় ক্ষতিগ্রস্থ অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তা প্রদান ও কৃষকদের মাঝে হারভেস্টার মেশিন বিতরণ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন।

মঙ্গলবার সকালে তজুমদ্দিন উপজেলা প্রশাসন ও ইউনিয়ন পরিষদের আয়োজনে মলংচড়া, চাঁদপুর ও শম্ভুপুর ইউনিয়নে খাদ্য সামগ্রী ও নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য এমপি শাওন বলেন, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবর্তমানে তার স্বপ্নের সোনার বাংলা বির্ণিমানের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার দক্ষতা, যোগ্যতা ও সততা দিয়ে
বাংলাদেশকে অতি অল্প সময়ে উন্নয়নের মহাসড়কে চড়িয়ে অপ্রতিরোধ্য গতিতে এগিয়ে নিয়ে যাচ্ছে। কৃষিকে আধুনীকরণের মধ্য দিয়ে স্বল্প জমিতে অধিক ফসল ফলিয়ে আমাদের দেশকে খাদ্য উদ্বৃত্ত দেশে পরিনত করার জন্য প্রধানমন্ত্রীর যে প্রচেষ্টা তা সফল করার লক্ষে কৃষকদের মাঝে উন্নত প্রযুক্তি মেশিন বিতরণ করা হচ্ছে। যাতে কৃষকেরা সহজে ধান কেটে মাড়াই করতে পারে।

প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এমপি শাওন আরো বলেন, বর্তমানের করোনা পরিস্থিতিতে লক ডাউনের কারণে মানুষ যাতে খাদ্য কষ্ট না পায় তার জন্য গত বছরের ন্যায় এবারও সকল পেশার মানুষের জন্য খাদ্য সামগ্রী ও নগদ অর্থ সহয়তা দিয়ে যাচ্ছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোশারেফ হোসেন দুলাল, উপজেলা নির্বাহী অফিসার পল্লব কুমার হাজরা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রাশেদ খান, কৃষি কর্মকর্তা আবুল হোসেন, আ’লীগের সভাপতি ফখরুল আলম
জাহাঙ্গির, সাধারণ সম্পাদক ফজলুল হক দেওয়ান, সাংঠনিক সম্পাদক হেলাল উদ্দিন সুমন, ভাইস চেয়ারম্যান মহিউদ্দিন পোদ্দার প্রমুখ।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি