LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সুস্থ দেহ ও সুন্দর মন সৃস্টির লক্ষ্যে লালমোহনে জিম ক্লাব উদ্বোধন করেছেন এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুন ২৩, ২০২১, ১৭:০০

বিজ্ঞাপন

সুস্থ দেহ ও সুন্দর মন সৃস্টির লক্ষ্যে লালমোহনে জিম ক্লাব উদ্বোধন করেছেন এমপি শাওন

সুস্থ দেহ ও সুন্দর মন সৃস্টির লক্ষ্যে ভোলার লালমোহনে জিম ক্লাব উদ্বোধন করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। বুধবার দুপুরে লালমোহন মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে জিম ক্লাবের উদ্বোধন করে ক্লাবের সভাপতি এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমৃদ্ধশালী বাংলাদেশ তৈরির স্বপ্ন দেখছেন। এ জন্য আমাদের মেধাবী প্রজন্ম তৈরি করতে হবে। মেধাবী প্রজন্ম ও দক্ষ মানব সম্পদ তৈরি করতে হলে সবাইকে সুস্থাস্থের অধিকারী হতে হবে। এজন্য খেলাধুলা ও শারীরিক ব্যায়াম সকলের জন্য প্রয়োজন। লালমোহনে জিম ক্লাব প্রতিষ্ঠা হওয়ায় এখন থেকে বিভিন্ন বয়সের মানুষ এখানে শারীরিক ব্যায়ামের সুযোগ পাবে।

জিম ক্লাবের সাধারণ সম্পাদক লালমোহন উপজেলা নির্বাহী অফিসার আল-নোমানের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ভোলা জেলা প্রশাসক তৌফিক-ই-লাহী চৌধুরী। এসময় লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, লালমোহন পৌরসভার মেয়র এমদাদুল ইসলাম তুহিন, লালমোহন সার্কেলের সহকারী পুলিশ সুপার মোঃ রাসেলুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফখরুল আলম হাওলাদার প্রমূখ বক্তব্য রাখেন।

পরে এমপি শাওন লালমোহন জিম ক্লাবের আয়োজনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে ক্রীড়া সামগ্রী বিতরণ এবং দাবা ও ক্যারম টুর্ণামেন্টের উদ্বোধন করেন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি