LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করেছে “ভোলা ওপেন স্কাউটস”

সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার বিতরণ করেছে “ভোলা ওপেন স্কাউটস”

খেটে-খাওয়া শ্রমিক, অসহায় এবং সুবিধাবঞ্চিতদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে “ভোলা ওপেন স্কাউটস”।শনিবার (০১মে) বিকালে ভোলা পৌর শহরের বাংলাস্কুল মোড়ে পথিক এবং রিকশাচালকদের মাঝে এ বিতরণ কার্যক্রম সম্পন্ন করে সংগঠনের স্বেচ্ছাসেবীরা।  এতে প্রায় দেড়শো মানুষকে সহযোগিতা করা হয়।সংগঠনের অর্থায়নে পুরো কার্যক্রম বাস্তবায়ন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন,ভোলা ওপেন স্কাউটস এর আরএসএল মোঃ  আরিফ হোসাইন তালুকদার এবং সুমন মুহাম্মদ। এ সময় আরও উপস্থিত ছিলেন ভোলা ওপেন স্কাউটস  এর রোভার শাখার ও স্কাউটস শাখার সদস্যরা।
ভোলা ওপেন স্কাউটস এর প্রতিষ্ঠাতা প্রফেসর পারভীন আখতার বলেন,মহামারী করোনায় পুরো পৃথিবী স্থবির হয়ে গেছে। সেই সাথে মানুষের কর্মকাণ্ড স্থবির হয়ে গেছে।এই সময় তো অনেকে ইফতার তো দূরের কথা তিনবেলা খাওয়া জোগাড় করতে হিমশিম খেতে হয়।তাদের এই অসহায়ত্বের কথা ভেবে আমরা এই কার্যক্রমের উদ্যোগ নিয়েছি।যেনো অন্তত কিছু মানুষ একদিনের জন্য হলেও একটু ভালোভাবে  ইফতার করতে পারে।
ভোলা জেলা রোভার সম্পাদক মোঃ কামাল হোসেন বলেন,মানুষকে সহযোগিতা করা  এটা আমাদের নেশা হয়ে গেছে। সেই নেশা থেকে সব সময় মানুষের জন্য কাজ করে যাচ্ছি। যতদিন বেঁচে থাকবো এভাবে মানুষের সেবায় কাজ করে যাবো ইনশাআল্লাহ।
উল্লেখ্য,গত বছরের প্রথম দিকে “ভোলা ওপেন স্কাউটস” প্রতিষ্ঠা করেন ভোলা জেলা রোভার কমিশনার প্রফেসর পারভীন আখতার।তবে এখনো আনুষ্ঠানিকভাবে প্রতিষ্ঠানের কার্যক্রম শুরু হয়নি।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি