LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

সিদ্ধেশ্বরী কলেজের দুই হাত বঞ্চিত মেধাবী ছাত্র রুবেলকে দেখে অভিভূত এমপি শাওন

বিজ্ঞাপন

সিদ্ধেশ্বরী কলেজের দুই হাত বঞ্চিত মেধাবী ছাত্র রুবেলকে দেখে অভিভূত এমপি শাওন

মো: জসিম জনি ।। সিদ্বেশ্বরী কলেজের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিষয়ের ছাত্র মোঃ আতাউর রহমান রুবেলকে দেখে নিজের চক্ষুকে সংযত রাখতে পারেননি ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।ছাত্রটিকে দেখে ব্যাপকভাবে আবেগতারিত হয়ে পড়েন তিনি। শনিবার কলেজের নবনির্মিত ১২ তলা ভবনের উদ্বোধনী অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন। এসময় আতাউর রহমান রুবেলকে দেখেন তিনি। অত্যন্ত গরীব এ ছেলেটির দুটি হাত নেই।অথচ এ কলেজের মেধা তালিকায় দ্বিতীয় হয়েছে সে। খুশিতে নিজের চক্ষুকে সংযত রাখতে পারেননি এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন।সাথে সাথেই নগদ ৫০ হাজার টাকা সম্মাননা দেন তিনি।একই সাথে সিদ্ধেশ্বরী কলেজে বিনা বেতনে তাকে পড়ালেখা করার সুযোগ করে দেন।

দুই হাত বঞ্চিত মেধাবী ছাত্র রুবেলের মতো লালমোহন ও তজুমদ্দিনে অসহায় ও প্রতিবন্ধী এমন অসংখ্য শিক্ষার্থীর লেখাপড়ার সু-ব্যবস্থা করেন এমপি নূরুন্নবী চৌধুরী শাওন।

আতাউর রহমান রুবেলকে নিয়ে নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন এমপি শাওন। লিখেছেন রুবেলকে নিয়ে তার খুশির অনুভূতির কথা। তিনি লিখেছেন, “ছেলেটি আমাদের সকলকে বুঝিয়ে দিয়েছেন শ্রম ও অধ্যবসায় থাকলে সবকিছুই করা সম্ভব। আজকাল জামানায় আমাদের ছেলেদের বখাটে বা ভালো রেজাল্ট না করার জন্য স্কুলের শিক্ষক, দারিদ্রতা অথবা বন্ধু বান্ধবদের সাথে আড্ডা দেয়াকে দায়ী করা হয়। আমাদেরকে প্রতিবন্ধী রুবেল দেখিয়ে দিয়েছেন ভালো রেজাল্টের জন্য কোন অযুহাতই গ্রহণযোগ্য নয়। একাগ্রচিত্তে মন দিয়ে লেখাপড়া করলে সেটা কখনো বৃথা যায় না। যার ভালো রেজাল্ট অবশ্যম্ভাবী।”

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি