LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সিঁধ কেটে এক রাতে লালমোহনে দুই বসত ঘরে চুরি

সিঁধ কেটে এক রাতে লালমোহনে দুই বসত ঘরে চুরি

ভোলার লালমোহনে সিঁধ কেটে দুইটি বসত ঘরে চুরির ঘটনা ঘটেছে। বুধবার রাতে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের তালতলা এলাকার মরহুম হাজী শামছুল হক মাষ্টার বাড়ির আব্দুল হক মিয়া ও তার ছেলে জুয়েলের ঘরে এ চুরির ঘটনা ঘটে।

আব্দুল হক মিয়া জানান, বুধবার দিনের বেলায় আমাদের বাগানের সুপারী চুরি করে একই এলাকার সজীব। এঘটনা জানাতে সজীবের মা শারমিনকে ডাকলে তিনি আমাদের ওপর ক্ষিপ্ত হন। একপর্যায়ে আমাদের ওপর হামলা চালায় তারা। এ হামলায় আহত হয়ে আমিসহ আমার পরিবারের লোকজন লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হই।

তিনি আরো বলেন, সকাল বেলা আমার পূত্রবধূ ফোন করে জানান তাদের ও আমাদের ঘরে সিঁধ কেটে চুরি করা হয়েছে। পরে আমার আত্মীয়রা স্থানীয় চৌকিদারকে সঙ্গে নিয়ে গিয়ে দেখতে পায় ঘরে থাকা স্বর্ণালংকার, টাকা, কম্বল, কাপড়, জমির দলিল পত্র ও ফ্রিজে থাকা মাছ-মাংশ নিয়ে যায় চোর চক্র। এছাড়া ঘরে থাকা অন্যান্য মালামাল ভাঙচুর ও তছনছ করে রেখে যায় চোরের দল।

এব্যাপারে লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন জানান, এ সংক্রান্ত ঘটনায় এখন পর্যন্ত কোনো অভিযোগ পাওয়া যায়নি। অভিযোগ পেলে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান