LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

সন্তানদের এ কেমন কাণ্ড!

সন্তানদের এ কেমন কাণ্ড!

নেত্রকোনার দুর্গাপুরে ছেলেদের নির্যাতন সইতে না পেরে থানায় লিখিত অভিযোগ করেছেন বৃদ্ধ বাবা মফিজ আলী (৮০)। উপজেলার বিরিশিরি ইউনিয়নের চৈতাটি গ্রামে এ ঘটনা ঘটে।

শনিবার (৫ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও দুর্গাপুর থানায় লিখিত অভিযোগ করলে ওই দিন রাতে ব্যাপক মারধর করে বড় ছেলে মো. রাশিদ আলী ও ছোট ছেলে মো. রাসেল আলী। পরে স্থানীয়রা সোমবার (৭ নভেম্বর) সকালে বৃদ্ধের চিকিৎসার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে ভর্তি করেন।

অভিযোগ সূত্রে জানা গেছে, মফিজ আলীর ২ ছেলে ও ৫ মেয়ে। বড় ছেলে মো. রাশিদ আলী (৩৫) ও পুত্রবধূ মর্জিনা খাতুন এবং ছোট ছেলে মো. রাসেল আলী (২৫) ও পুত্রবধূ জোবেদা খাতুন নানা কারণেই বৃদ্ধ পিতার সঙ্গে অশালীন আচরণ ও মারপিট করে ভিটেমাটি লিখে দেওয়ার জন্য। পরবর্তীতে তাকে বাকি জীবনে সঠিকভাবে ভরণপোষণ করবে এই শর্তে জীবনের শেষ সঞ্চয় ১ লাখ ৮০ হাজার টাকা, গরু-বাছুর ও ভিটেমাটি লিখে নেয় ছেলেরা। ওই সম্পত্তি লিখে নেওয়ার এক মাস পর থেকেই ভরণপোষণ বন্ধ করে দেয়।

এ বিষয়ে বৃদ্ধ মফিজ আলী বলেন, আমার এক মেয়ের নিজের কেনা এক কাঠা জমিতে থাকা ২টি গাছ কেটে নিতে চাইলে আমি নিষেধ করলে বড় ছেলের হুকুমে আমাকে মারধর করে ছোট ছেলে। আমার বাকি জীবন সঠিকভাবে ভরণপোষণ করবে এই শর্তে জীবনের শেষ সঞ্চয় তাদের হাতে তুলে দেওয়াই আমার কাল হয়েছে। আমি লিখিত অভিযোগ দিয়েছি। আমি এর সুষ্ঠু বিচার চাই।

এ ঘটনায় দুর্গাপুর থানার তদন্তকারী কর্মকর্তা আসাদুজ্জামান বলেন, ভুক্তভোগী পিতা থানায় অভিযোগ করেছেন। ঘটনাস্থলে আমরা গিয়েছি। মফিজ আলীর ছেলেদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ রাজীব উল আহসান বলেন, বাবাকে নির্যাতনের বিষয়ে অভিযোগ পেয়েছি। এ বিষয়ে কোনো প্রকার ছাড় দেওয়া হবে না। ইতোমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

লালমোহননিউজ/ -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান