LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

শেখ হাসিনা ক্ষমতায় না এলে আগামী একশ বছরেও পদ্মা সেতু হতো না- এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুন ১২, ২০২২, ১৯:২৮

শেখ হাসিনা ক্ষমতায় না এলে আগামী একশ বছরেও পদ্মা সেতু হতো না- এমপি শাওন

ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতার কন্যা শেখ হাসিনা ক্ষমতায় না এলে আগামী একশ বছরেও পদ্মা সেতু হতো না। পদ্মা সেতু বাংলাদেশের অহংকার। এক অসম্ভবকে সম্ভব করে দেখিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। রোববার ভোলার লালমোহনে ইলিশ সম্পদ উন্নয়ন ও ব্যবস্থাপনা প্রকল্পের আওতায় ২০২১-২০২২ অর্থবছরে উপজেলার দুস্থ ও প্রান্তিক জেলেদের মাঝে গাভী বকনা বাছুর ও বৈধ জাল বিতরণকালে একথা বলেন এমপি শাওন।

লালমোহন উপজেলা মৎস্য কর্মকর্তার দপ্তরের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এমপি শাওন আরো বলেন, আমরা শেখ হাসিনার কাছে বিভিন্নভাবে ঋণি। কিন্তু শেখ হাসিনার অর্জন আমরা অনেকেই স্বীকার করতে চাই না। গত ১৩ বছরে তিনি বাংলাদেশকে কোথায় নিয়ে গেছেন সে কথা আমরা বলি না। শেখ হাসিনার যে কোন অর্জন আজ এক শ্রেণির ভালো লাগে না। তাদের কাছে ভালো লাগে পাকিস্তানের বিষয়। পাকিস্তান ক্রিকেটে হারলেও তাদের কষ্ট হয়।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদের চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন, লালমোহন থানার অফিসার ইনচার্জ মাকসুদুর রহমান মুরাদ, উপজেলা মৎস্য কর্মকর্তা রুহুল কুদ্দুস সহ আরো অনেকে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান