LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

শীঘ্রই বিশ্বের দরবারে বাংলাদেশ একটি ডিজিটাল দেশ হিসেবে পরিচিতি লাভ করবে- এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ০৫, ২০১৮, ১৬:০৩

বিজ্ঞাপন

শীঘ্রই বিশ্বের দরবারে বাংলাদেশ একটি ডিজিটাল দেশ হিসেবে পরিচিতি লাভ করবে- এমপি শাওন

হাসান পিন্টু, লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকমঃ ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন বলেছেনে, খুব শীঘ্রই বিশ্বের দরবারে বাংলাদেশ একটি ডিজিটাল দেশ হিসেবে পরিচিতি লাভ করবে। কারণ প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয়ের মেধা দিয়ে দেশ আজ ডিজিটালের দিকে এগিয়ে যাচ্ছে দেশ। এখন দেশে অনেকেই ইন্টারনেট থেকে ব্যাপক আয় করছে। এমনকি ইন্টারনেটের মাধ্যমে অনেকের জীবন-জীবিকা নির্ভর করে। সজিব ওয়াজেদ জয়ের কারণে আমরা টু জি থেকে থ্রী জি এবং বর্তমানে ফোর জি সেবা পাচ্ছি।

সোমবার সকাল ৯ টায় লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে ডিজিটাল ক্যাম্পাস ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠানের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এমপি শাওন এসব কথা বলেন।

তিনি আরো বলেন, লালমোহনে হা-মীম একটি সুনাম ধন্য শিক্ষা প্রতিষ্ঠান। যারা প্রতি বছরেই তাদের সফলতা ধরে রাখে। আশা করি ভবিষ্যতেও হা-মীম তাদের সুনাম অক্ষুন্ন রাখবে।

লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পরিচালক মো. রুহুল আমিনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, লালমোহন উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার মো. শামছুল আরিফ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ফখরুল আলম হাওলাদার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক দিদারুল ইসলাম অরুন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. সফিকুল ইসলাম বাদল, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোশারেফ হোসেন সোহেল প্রমূখ।

এদিকে লালমোহন হা-মীম রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন’র আগমণকে কেন্দ্র করে বিদ্যালয় কম্পাস ছিল আনন্দ মূখর। ক্যাম্পাসে ছাত্র-ছাত্রীরা ফুলদিয়ে বরণ করেণ প্রধান অতিথি সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওনকে। সংসদ সদস্য আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন হা-মীম স্কুল এন্ড কলেজের ডিজিটাল ল্যাব উদ্বোধন করেন এবং বিদ্যালয় কর্তৃপক্ষকে ধন্যবাদ জানান।

এরপর বেলা সাড়ে ১১ টায় লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে বিনা মূল্যে স্তন ও জরায়ু ক্যান্সার পরীক্ষার ভায়া ক্যাম্প শুভ উদ্বোধনকালে প্রধান অতিথি উপস্থিত ছিলেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ নূরুন্নবী চৌধুরী শাওন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি