LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

শশীভূষণে যুবককে পিটিয়ে হত্যা, সংঘর্ষে আহত ১২

শশীভূষণে যুবককে পিটিয়ে হত্যা, সংঘর্ষে আহত ১২

বিশেষ প্রতিবেদক: ভোলার চরফ্যাসন উপজেলার শশীভূষণ থানার উত্তর চরকলমী গ্রামের লাঠিয়াল বাড়ীতে মঙ্গলবার দিন দুপুরে সিরাজুল ইসলাম লাঠিয়ালকে (৪৫) তার স্বজনরা পারিবারিক ঘটনাকে কেন্দ্র করে পিটিয়ে হত্যা করা হয়েছে।

নিহত সিরাজুল ইসলামের পিতা মোস্তফা লাঠিয়াল। এই ঘটনায় উভয়পক্ষের মধ্যে সংঘর্ষে ১২ জন আহত হয়েছে। শশীভূষণ থানায় হত্যা মামলা দায়ের হয়েছে। পুলিশ সিদ্দিক লাঠিয়াল, পুত্র কামাল, পুত্র বধূ জেসমিন ও দৌহিত্র নাহিদ কে গ্রেফতার করেছে।

মামলা ও এলাকা সূত্রে জানা গেছে, পারিবারিক তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে চর কলমীর উত্তর মঙ্গল গ্রামে সিদ্দিক লাঠিয়াল বাড়িতে চাচাতো ভাইদের সাথে বিরোধের জের ধরে মঙ্গলবার দুপুর ১ টার দিকে বাড়ীর উঠানে প্রকাশ্যে লাঠি দিয়ে সিরাজুল ইসলামকে এলোপাথারি ভাবে আঘাত করে। এর পর গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনা হয়। হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক সিরাজুল ইসলামকে মৃত ঘোষণা করেন।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ হানিফ শিকদার জানান, এই মামলায় সিদ্দিক লাঠিয়াল ও তার ছেলে কামালকে আটক করা হয়েছে। এছাড়া জেসমিন ও নাহিদকে পালিয়ে যাওয়ার সময় মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে ভোলা সদর থানার পুলিশের সহায়তায় ভেদুরিয়া লঞ্চ ঘাট থেকে আটক করা হয়। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামীদের গ্রেফতারে পুলিশের তৎপরতা অব্যাহত রয়েছে। নিহত সিরাজুল ইসলামের লাস ময়না তদন্তের জন্য বুধবার ভোলা পাঠানো হবে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি