LalmohanNews24.Com | logo

২রা শ্রাবণ, ১৪২৬ বঙ্গাব্দ | ১৭ই জুলাই, ২০১৯ ইং

লালমোহন হাসপাতালে রোগীর মৃত্যু, ডাক্তারের ওপর স্বজনদের হামলা!

লালমোহন হাসপাতালে রোগীর মৃত্যু, ডাক্তারের ওপর স্বজনদের হামলা!

মো. জসিম জনি ও হাসান পিন্টু: ভোলার লালমোহন হাসপাতালে রোগীর মৃত্যুকে কেন্দ্র করে ডাক্তারের ওপর হামলার ঘটনা ঘটেছে। সোমবার দুপুর ৩ টার দিকে হাসপাতালের মধ্যেই হামলার শিকার হয় মেডিকেল অফিসার ডা. আব্দুল্লাহ আল মামুন। পরে থানা পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গেছে, লালমোহন সাতবাড়িয়া এলাকার মো. দেলোয়ার হোসেনের স্ত্রী হাসান ভানু স্ট্রোক করলে তাকে দুপুর সাড়ে ১১টায় হাসপাতালে ভর্তি করা হয়। ওইসময় কর্তব্যরত চিকিৎসক ডা. আব্দুল্লাহ আল মামুন রোগীর অবস্থা সংকটাপন্ন দেখে তাকে ভোলা রেফার্ড করে ছাড়পত্র দিয়ে দেন।

কিন্তু রোগীর স্বজনরা রোগীকে আপাতত লালমোহন হাসপাতালে রাখতে চাইলে ডাক্তার রিক্সবন্ডে সই নেয়। এরপর বেলা পোনে ৩টার দিকে রোগীর অবস্থা খারাপ হয়ে হাসপাতালেই মৃত্যু হয়। মৃত্যুর আগে ডাক্তারকে ডাকলে তিনি আসেননি বলে রোগীর স্বজন সাইদুল ইসলাম মাসুদ অভিযোগ করেন।

পরবর্তীতে ক্ষিপ্ত হয়ে রোগীর স্বজনরা ডা. আব্দুল্লাহ আল মামুনের ওপর হামলা করে। খবর পেয়ে লালমোহন থানার অফিসার ইনচার্জ মীর খায়রুল কবীর ফোর্স নিয়ে হাসপাতালে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।

ডা. আব্দুল্লাহ আল মামুন জানান, ছাড়পত্র দিয়ে দেয়ার পরও রিক্সবন্ডে সই দিয়ে রোগী রাখা হয়েছে। তার মৃত্যুর জন্য আমাদের কোন অবহেলা নেই। কিন্তু এরপরও হামলার ঘটনায় মামলা করা হবে বলে তিনি জানান।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি