LalmohanNews24.Com | logo

৭ই আশ্বিন, ১৪২৬ বঙ্গাব্দ | ২২শে সেপ্টেম্বর, ২০১৯ ইং

লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলরের পথে মেহের

লালমোহন পৌরসভার ১নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলরের পথে মেহের

লালমোহন পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে যুবলীগ নেতা মোঃ ফরহাদ হোসেন মেহের বিনা প্রতিদ্বন্দ্বিতায় কাউন্সিলর হওয়ার পথে। ওই ওয়ার্ডে একক প্রার্থী হিসেবে মেহের মনোনয়নপত্র জমা দিয়েছেন। অন্য প্রার্থীরা মেহেরকে সমর্থন করে মনোনয়নপত্র ক্রয় করেননি।
লালমোহন পৌর যুবলীগ সভাপতি ফরহাদ হোসেন মেহের শুরুতে মেয়র প্রার্থী ছিলেন। কিন্তু বয়স স্বল্পতায় তিনি মেয়র থেকে সরে গিয়ে ১নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম ক্রয় করেন।
যুবলীগ নেতা ফরহাদ হোসেন মেহেরকে ২০১১ সালে লালমোহন পৌর ছাত্রলীগের সভাপতির দায়িত্ব দেয়া হলে তার রাজনৈতিক বিচক্ষনতা ও দক্ষতায় দলমত সকলের কাছেই জনপ্রিয় হয়ে ওঠেন। এরপর তার রাজনৈতিক কমর্কান্ডে মুগ্ধ হয়ে দলের পক্ষ থেকে লালমোহন পৌর যুবলীগকে আরো শক্তিশালী করতে পৌর যুবলীগের সভাপতির দায়িত্ব দেওয়া হয় এ জনপ্রিয় তরুন নেতাকে । দায়িত্বভার গ্রহন করে দ্বীপবন্ধু নুরুন্নবী চৌধুরী শাওন এমপির আস্থা ধরে রাখতে কঠোর পরিশ্রম করে লালমোহন পৌর যুবলীগকে সক্রিয় ও শক্তিশালী একটি সংগঠন হিসেবে সভার কাছে উপস্থাপন করেন । লালমোহন পৌর যুবলীগের সভাপতি হিসেবে মেহের দ্বায়িত্ব গ্রহণের পর থেকে সরেজমিনে মাঠে নেমে তার সমস্ত মেধা যোগ্যতা দিয়ে যুবলীগ নেতাকর্মীদের সুসংগঠিত করে একটি শক্তিশালী দল হিসেবে গড়ে তুলতে কাজ অব্যাহত রেখেছেন।
ইতিমধ্যে যুবলীগ সভাপতি মেহের যুবলীগের নেতাকর্মীদের সক্রিয় করে তুলতে দিনের পর দিন মাঠে নেমে নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন । তিনি পৌরসভার প্রতিটি শাখাকে চাঙ্গা রাখতে নিজে উপস্থিত থেকে মিটিংসহ দলীয় কাজ করে চলেছেন। এছাড়াও পৌরসভার প্রতিটি ওয়ার্ড এর প্রতিটি কার্যনির্বাহী কমিটির নেতাকর্মীদের সঙ্গে বর্ধিত সভা অব্যাহত রেখে চলেছেন তিনি। এতে করে, যুবলীগের নেতাকর্মীরা নতুন করে পুরোদমে নবউদ্দ্যেমে সুসংগঠিত হয়ে উঠছে।
লালমোহন পৌর যুবলীগের সভাপতি ফরহাদ হোসেন মেহের বলেন, রাজনীতি মানেই জনসেবা। জনগণের পাশে থেকে এলাকাবাসীর সেবা করতে কাউন্সিলর প্রার্থী হয়েছি। রাজনীতির মূল হাতিয়ার হচ্ছে নেতা-কর্মীরা। পৌর যুবলীগ আগামীতে দলকে শক্তিশালী করতে আরো কঠোর পরিশ্রম করে যাবে। আগামী দিনে আওয়ামী লীগের হাতিয়ার হবে যুবলীগ। তিনি আরো বলেন, যুবলীগ মানেই নিরাপদ রাজনীতির একটি সংগঠন। তাই যুবলীগকে আরো শক্তিশালী করে এগিয়ে নিতে ইতি মধ্যে বিভিন্ন প্রদক্ষেপ গ্রহন করা হয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি