LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন এমপি শাওন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ২৭, ২০২০, ১২:৫০

লালমোহনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করলেন এমপি শাওন

ভোলার লালমোহনে ৩ হাজার রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন ভোলা-৩ আসনের এমপি নূরুন্নবী চৌধুরী শাওন। সোমবার সকালে লালমোহন পৌরসভার বিভিন্ন স্থানে এ ইফতার সামগ্রী বিতরণ করা হয়। এসময় এমপি শাওন বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমরা আপনাদের পাশে এসে দাঁড়িয়েছি। যে কোন দুর্যোগে আমরা সবসময় আপনাদের পাশে থাকি। লালমোহন ও তজুমদ্দিনের ৫ লক্ষ মানুষের মুখে হাসি দেখলে আমি হাসি, কষ্টে থাকলে আমি ব্যথিত হই।

তিনি বলেন, করোনা ভাইরাস সারা পৃথিবীতে মানবজাতীকে একের পর এক আক্রান্ত করে যাচ্ছে, আল্লাহর কাছে ফরিয়াদ জানাই আল্লাহ যেন দ্রুত সকলকে ভালো করে দেন। যতদিন করোনা থাকবে ততদিন আমি আপনাদের পাশে আছি। ষড়যন্ত্রকারীরা ষড়যন্ত্র করে যাবেই। আমি আমার কাজ করে যাবো।
তিনি জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা কর্মচারীদের উদ্দেশ্যে বলেন, সকলের উচিৎ সততা ও নিষ্ঠার সাথে দায়ীত্ব পালন করা। কোন অনিয়ম বরদাস্ত করবো না। লালমোহনে আর একটি অনৈতিক বিভ্রান্তিকর ঘটনা যেন দেখতে না পাই।

এসময় উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াস উদ্দিন আহমেদ, পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র জাহেদুল ইসলাম নবীন, উপজেলা আওয়ামী লীগের সম্পাদক ফখরুল আলম হাওলাদার, যুগ্ম সম্পাদক আনোয়ারুল ইসলাম রিপন, পৌরসভা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মনজু তালুকদার, সম্পাদক শফিকুল ইসলাম বাদল প্রমূখ উপস্থিত ছিলেন।

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি