LalmohanNews24.Com | logo

২৫শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ | ১০ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহনে ৩ বখাটের হাতে স্কুল ছাত্রী লাঞ্ছিত

লালমোহনে ৩ বখাটের হাতে স্কুল ছাত্রী লাঞ্ছিত

হাসান পিন্টু, লালমোহননিউজ২৪ ডটকমঃ ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী স্থানীয় তিন বখাটের হাতে লাঞ্ছিত হয়েছে। গত (২৫ ফেব্রুয়ারী) রবিবার সকাল সাড়ে ১০ টার দিকে উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের রায়চাঁদ এলাকার শেফালী রোড এলাকায় এ ঘটনা ঘটে। ওই তিন বখাটেরা হলো, রায়চাঁদ এলাকার হোসেন মাস্টারের ছেলে মো. মুরাদ, সিরাজের ছেলে জাহাংঙ্গীর, সিরাজুল ইসলামের ছেলে আরিফ।

জানা যায়, ঘটনার দিন রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ওই ছাত্রী বিদ্যালয় ছুটি শেষে বাসায় ফিরছিলো। পথিমধ্যে ওই তিন বখাটে তাকে এলোপাথারী মারধর করে। এতে ঘটনাস্থলেই ওই ছাত্রী জ্ঞান হারিয়ে ফেলে। এঘটনা দেখে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে যায়। ঘটনার দিন বিকাল বেলা ওই ছাত্রীর মা লালমোহন থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তদের বিষয়ে খোঁজ নিয়ে জানা যায়,  এরা দীর্ঘ দিন যাবৎ ওই এলাকার বিভিন্ন স্কুল ছাত্রীদের উত্যাক্ত করে আসছে। এলাকায় এই তিন বখাটে বিভিন্ন অসামাজিক কর্মকান্ডের সাথে লিপ্ত রয়েছে বলে জানিয়েছে এলাকার একাধীক গোপন সূত্র।

এবিষয়ে রায়চাঁদ উদয় চন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. আনোয়ার রাব্বি সিকদার বলেন, আমরা ঘটনাটি শুনে জরুরী বিদ্যালয়ে মিটিং ডেকেছি বিষয়টি নিয়ে আলোচনা ও উপযুক্ত বিচারের জন্য। তবে ওই ছাত্রীর পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। একই সাথে আমরা বিদ্যালয়ের পক্ষ থেকে উপজেলা নির্বাহী অফিসারকে ঘটনাটি জানিয়েছি। খুব শীঘ্রই প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান