LalmohanNews24.Com | logo

১২ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে শ্যালীকাকে নিয়ে দুলাভাই উধাও! অবশেষে আটক

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১২, ২০১৮, ২১:১২

বিজ্ঞাপন

লালমোহনে শ্যালীকাকে নিয়ে দুলাভাই উধাও! অবশেষে আটক

বিশেষ প্রতিনিধি : ভোলার লালমোহনে পরকীয়া প্রেমের ফাঁদে ফেলে শ্যালীকাকে নিয়ে উধাও হয়েছে দুলাভাই। উপজেলার ধলীগৌরনগর ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে এ ঘটনা ঘটে।

স্থানীয় ও সরেজমিন সূত্রে জানা যায়, উপজেলার ধলীগৌরনগর ইউনিয়ানের ৪ নং ওয়ার্ড তেগাছিয়ার দাইমুদ্দিন হাং বাড়ীর জনৈকের কিশোরী কন্যা (১৪) এর সাথে পার্শবর্তী পাটাওয়ারীর হাট এলাকার আবুল কাশেমের ছেলে নুর ইসলামের (৪০) সাথে মোবাইল ফোনের মাধ্যমে দীর্ঘ ৬ মাস ধরে
পরকীয়া চলে আসছে, এর সুবাদে গত রবিবার (১১ মার্চ) প্রেমিকাকে নিয়ে উধাও হয়ে যায় প্রেমিক নুর ইসলাম। তাদের ভাষ্য মতে তারা রমাগ্জের ৭ নং ওয়ার্ড হাফিজউদ্দীন বাজার এলাকার এক বন্ধুর বাড়ীতে রাত্রী যাপন করেন।

স্থানীয় লোকজন টের পেয়ে তাদেরকে ওই বাড়ি থেকে আটক করে স্থানীয় মেম্বার মোঃ শাহাবুদ্দীন হাওলাদারের জিম্মায় রাখে। পরে স্থানীয় চৌকিদার মহিউদ্দীন মার্শাল সহ তাদেরকে ছেরে দেওয়া হয় বলে জানান মেম্বার শাহাবুদ্দীন হাং।

সূত্রে আর ও জানাযায়, ওই কিশোরী পরকীয়া প্রেমিকের দুঃসম্পর্কের শ্যালীকা, প্রেমিকের ২ ছেলে রয়েছে। এব্যাপারে ইউপি সদস্য মোঃ শাহাবুদ্দীন হাওলাদার বলেন, আমি মেয়েকে চৌকিদারের মাধ্যমে তার অভিভাবকের নিকট পাঠিয়ে দিয়েছি এবং ছেলেকে তার স্বজনদের হাতে তুলে দেওয়া হয়েছে। এ ঘটনায় এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি