LalmohanNews24.Com | logo

২০শে শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৪ঠা আগস্ট, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় মাদ্রাসা শিক্ষক আহত

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৪, ২০১৮, ২১:১২

বিজ্ঞাপন

লালমোহনে মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় বখাটেদের হামলায় মাদ্রাসা শিক্ষক আহত

এম আর পারভেজ/হাসান পিন্টু, লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকমঃ মেয়েকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় ভোলার লালমোহনে বখাটেদের হামলায় মো. আক্তার ফারুক নামের এক মাদ্রাসার শিক্ষক গুরুতর আহত হয়েছেন। বুধবার ৪ এপ্রিল সকাল ৯ টার দিকে উপজেলার বদরপুর ইউনিয়নের হাজীরহাট এলাকায় এঘটনা ঘটে।

জানা যায়, লালমোহন নাজিরপুর মাদ্রাসার সহকারী শিক্ষক আক্তার ফারুকের মেয়ে মোসাম্মৎ মীম আক্তারকে দীর্ঘদিন ধরে ইভটিজিং করে আসছে ওই এলাকার মাসুদ হাজীর ছেলে পিয়াল, তার ভাগ্নে মুন্না ও রাতুল সহ কয়েকজন। এঘটনার বিচারের জন্য স্থানীয়দের কাছে যাওয়ার পথে ওই বখাটেরা শিক্ষক ফারুকের ওপর হামলা চালিয়ে রক্তাক্ত জখম করে। এতে গুরুতর আহত হন তিনি।।

স্থানীয়রা আহত অবস্থায় তাকে উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। অবস্থার অবনতি হলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আক্তার ফারুককে বরিশালে শেবাচিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এ ঘটনারপর প্রতিপক্ষের রাতুল নামের এক বখাটে বেøডদিয়ে কেটে হাসপাতালে ভর্তি হয়েছে বলে স্থানীয়রা জানান।

খবর পেয়ে উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রফিকুল ইসলাম আহত শিক্ষক আক্তার ফারুককে দেখার জন্য হাসপাতাল ছুটে যান।

এদিকে এঘটনার খবর এলাকায় ছড়িয়ে পড়লে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়। তারা এঘটনার তদন্ত পূর্বক বিচারের দাবী জানিয়েছেন স্থানীয়রা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি