LalmohanNews24.Com | logo

১২ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ | ২৭শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে মাদকাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুলাই ৩০, ২০২১, ১৭:১৯

বিজ্ঞাপন

লালমোহনে মাদকাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার

ভোলার লালমোহনে এক মাদকাসক্তের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার সকাল ৯টার দিকে লালমোহন পৌরসভার ২নং ওয়ার্ডে ভাড়া করা বাসা থেকে মোঃ ওয়াসিম (৩০) নামে ওই যুবকের ঝুলন্ত লাশ দেখে স্থানীয়রা। লালমোহন থানা পুলিশ পরে ওই বাসা থেকে লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করে। ওয়াসিম মিয়ারহাট এলাকার মোঃ কাঞ্চনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, নিহত ওয়াসিম তার পরিবারের সদস্যদের নিয়ে পৌরসভার ২নং ওয়ার্ডে মোঃ সালাউদ্দিন নামে এক ব্যক্তির বাড়িতে ঘর ভাড়া নিয়ে র্দীঘদিন ধরে বসবাস করে আসছেন। তিনি দুইটি বিয়ে করে। মাদকসেবী হওয়ায় দুই বউয়ের সাথে তার বনিবনা ছিলো না। তারা তাদের বাবার বাড়ি থাকেন। শুক্রবার সকালের দিকে তার মা ঔষুধ কিনতে বাজারে গেলে ওয়াসিম ঘরে একা ছিলেন। পরে তার মা ঔষুধ নিয়ে ঘরে প্রবেশ করে রুমের আড়ার সাথে ওয়াসিমের ঝুলন্ত লাশ দেখে ডাকচিৎকার করলে স্থানীয়রা ছুঁটে এসে পুলিশে খবর দেন। ওই ওয়ার্ডের কাউন্সিলর হেলাল উদ্দিন হাওলাদার জানান, ওয়াসিম একজন মাদকসেবী। সে এর আগেও পুলিশের হাতে গ্রেফতার হয়েছিল।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি ) মোঃ মাকসুদুর রহমান মুরাদ ঘটনার সত্যতা স্বীকার করেন জানান, খবর পেয়ে আমরা ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করেছি। ময়না তদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের পাঠিয়েছি। তিনি আরো জানান, মৃত্যুর কোন কারণ প্রাথমিকভাবে পাওয়া যায়নি। তবে তদন্ত চলছে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি