LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে বিধি নিষেধ মানাতে এবং অবৈধ যানবাহন চলাচল ঠেকাতে এবার স্থায়ী চেকপোস্ট

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : জুলাই ০৫, ২০২১, ১৯:৪২

বিজ্ঞাপন

লালমোহনে বিধি নিষেধ মানাতে এবং অবৈধ যানবাহন চলাচল ঠেকাতে এবার স্থায়ী চেকপোস্ট

লালমোহনে কঠোর লকডাউনে বিধি নিষেধ মেনে চলতে এবং অবৈধ যানবাহন চলাচলে বিধিনিষেধ নিয়ে এবার স্থায়ী চেকপোস্ট বসেছে। লালমোহন থানার মোড় এলাকায় স্থায়ীভাবে এ চেকপোস্টে নিয়মিত ট্রাফিক সার্জেন্ট দায়ীত্ব পালন করবেন। পাশাপাশি থানা পুলিশও থাকবেন। এ ব্যাপারে সবাইকে সতর্ক করতে বাজারে মাইকিং করা হয়েছে প্রশাসন থেকে।

লালমোহন থানার ওসি মাকসুদুর রহমান মুরাদ জানান, করোনার মহামারি বেড়ে যাওয়ায় সরকারি বিধি নিষেধ কঠোরভাবে মেনে চলতে হবে। অপ্রয়োজনে ঘরের বাইরে বের হওয়া ঠেকাতে এবং অবৈধ যানবাহন নিয়ে যাতে কেউ চলাচল করতে না পারে তার জন্য থানার মোড়ে স্থায়ী চেক পোস্ট বসানো হয়েছে। এতে ট্রাফিক সার্জেন্টসহ থানা পুলিশ নিয়িমিত দায়ীত্ব পালন করবেন। তিনি বলেন, যানবাহনের প্রয়োজনীয় কাগজপত্র, রেজিষ্ট্রেশন, ড্রাইভিং লাইসেন্স ইত্যাদি মূল কপি সাথে রাখতে হবে এবং হেলমেট পরিধান করে মোটরসাইকেল চালাতে হবে। সরকার নির্দেশিত লকডাউনের সময় অযথা ইঞ্জিন চালিত যানবাহন ব্যবহার করা থেকে বিরত থাকতে হবে।

করোনায় মৃত্যু রেকর্ড দিন দিন বেড়েই চলছে। এ অবস্থায় সোমবার দেশে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড ১৬৪ জন মৃত্যু হওয়ায় দ্বিতীয় দফায় আরো এক সপ্তাহের জন্য সর্বাত্মক লকডাউন বৃদ্ধি করেছে সরকার। এ ভাইরাসে আক্রান্তের হার এখন গ্রাম পর্যায়েও বেড়ে গেছে। সোমবার স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক (ডিজি) আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম জানান, এখন যে সংক্রমণ হচ্ছে তা কমিউনিটিতে ছড়িয়ে গেছে। সংক্রমণ গ্রামের লোকজনের মধ্যে বেশি হচ্ছে। প্রায় ৫০ শতাংশ রোগী গ্রাম থেকে আক্রান্ত হয় বলেও তিনি জানান।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি