LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৬ বঙ্গাব্দ | ২৩শে অক্টোবর, ২০১৯ ইং

লালমোহনে বাস ভাংচুর, সড়কে আগুন, অবরোধ, যুবক আহতের জের

লালমোহনে বাস ভাংচুর, সড়কে আগুন, অবরোধ, যুবক আহতের জের

লালমোহনে যাত্রীবাহি বাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনার কবলে পড়েছে। এতে মোঃ নাহিদুজ্জামান বাপ্পি (৩০) নামের এক যুবক আহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১০ টার দিকে লালমোহন সরকারি শাহবাজপুর কলেজের সামনে এ দুর্ঘটনা ঘটে। দূর্ঘটনার পর উত্তেজিত কলেজ ছাত্ররা বাসটি ভাংচুর করে ও বাসের সিটে আগুন লাগিয়ে সড়ক অবরোধ করে। এ ঘটনায় বন্ধ হয়ে যায় সকল যানবাহন চলাচল।

জানা গেছে, মাত্র সপ্তাহখানেক আগে লালমোহন বাজার চৌরাস্তায় গুলজার নামের ঘাতক বাসের চাকায় পিষ্ট হয়ে মোঃ শরিফ নামের এক স্কুল ছাত্রের নির্মম মৃত্যু হয়। তার রেশ না কাটতেই এবার দ্রুতগামী বাসের ধাক্কায় মোঃ নাহিদুজ্জামান বাপ্পি (৩০) নামের এক মোটরসাইকেল চালক গুরুত্বর আহত হয়েছেন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ভোলা থেকে চরফ্যাশনগামী মারিয়া ট্রাভেলস নামের বেপরোয়া গতির বাস একই দিক থেকে আসা একটি মোটরসাইকেল কে পেছন থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল চালক নাহিদুজ্জামান বাপ্পি গুরুত্বর আহত হয়। বাপ্পির বাড়ি লক্ষিপুরের দশমিনা উপজেলায়। স্থানীয়রা আহত চালককে উদ্ধার করে লালমোহন হাসপাতালে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

লালমোহন থানার ওসি মীর খাইরুল কবীর জানান, পরিস্থিতি শান্ত হয়েছে। অন্যান্য যানবাহন চলাচল স্বাভাবিক হলেও বাস চলাচল বন্ধ রয়েছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি