LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ২৮শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

লালমোহনে বলৎকারের ঘটনা ধামাচাপা দিতে স্কুল ছাত্রের বিরুদ্ধে চুরির অপবাদ

লালমোহনে বলৎকারের ঘটনা ধামাচাপা দিতে স্কুল ছাত্রের বিরুদ্ধে চুরির অপবাদ

ভোলার লালমোহনে বলৎকারের ঘটনাকে ধামাচাপা দিতে চুরির অপবাদ দেয়ার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার লর্ডহার্ডিঞ্জ ইউনিয়নের ৪ নং ওয়ার্ড প্যায়ারীমোহন গ্রামের বটতলা (বেদমার পোল) এলাকায় এঘটনা ঘটে।
স্থানীয় সূত্রে জানাযায়,বলৎকারের স্বীকার স্কুল ছাত্র (১৪) অভিযোগ করে বলেন গত ৩ বছর আগে বিভিন্ন সময় রাতের বেলায় আমাদের এলাকার আঃমোতালেবের ছেলে মুদি ব্যাবসায়ী মোঃ মহিউদ্দিন পাটাওয়ারী আমাকে টাকার প্রলোভন দেখিয়ে তাহার সাথে দোকানে রাত্রি যাপন করাতো এবং আমাকে বলৎকার করতো এই লম্পট মহিউদ্দিন। তখন আমি ৭ম শ্রেণীতে পড়ি আমি তেমন কিছু বুঝতামনা, আমি তাকে নিষেধ করলে সে বলতো কোন সমস্যা নেই এটা একটা ইনজয় করি।
আমি রাজি হতে না চাইলে আমাকে টাকা দিত এমন কি আমি তাহার ভয়ে এবং লজ্জায় কাহারো নিকট বলতে পারিনাই ব্যাপারটি , ওই সময় মহিউদ্দিনের এই অমানুষিক নির্যাতন ও আমার পারিবারিক সমস্যার কারনে আমি প্রায় ৩বছর ঢাকায় অবস্থান করি।
বিগত ৪ মাস আগে আমি বাড়িতে আসি এবং পুনরায় পড়া লেখা করার জন্য মানুষিক ভাবে প্রস্তুতি নেই। আমি বর্তমানে নবম শ্রেনীতে পড়ি। আজ থেকে ১০/১২দিন আগে আমি ফজরের নামাজ পড়তে মসজিদে যাওয়ার সময় মহিউদ্দিনকে নামাজ পড়তে ডাকলে সে আমাকে তাহার দোকানের দিকে ডাকতে থাকে। তখন আমি তাহাকে বলি ভালো হয়ে যান, আমি কিন্তু সকল ঘটনা মানুষকে বলে দিবো।
আমাকে বলৎকারের ঘটনা ধামাচাপা দিতে গত ১৬ সেপ্টেম্বর বুধবার আমার নিকট টাকা পাবে বলে উল্টো আমাকে ধরপাকড় করলে স্থানীয়দের সব ঘটনা বলে দিই, এবং মহিউদ্দিন আমাকে অপকর্ম করার সময় যে টাকা দিয়েছিল এখন বলে আমি তার দোকান চুরি করে টাকা নিয়েছি সব তার বাঁচার অপকৌশল। এ ঘটনায় ওই এলাকায় তোলপাড় সৃষ্টি হয়েছে।
এ ব্যাপারে লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম মিয়া বলেন, আমি এ ঘটনার কিছুই জানিনা এবং এধরনের বিচার শালিস করিনা। যেহেতু ঘটনাটি দর্ষণের শামিল প্রকৃত অপরাধীর শাস্তি পাওয়া দরকার বলে আমি মনে করি।
এ বিষয়ে লালমোহন থানা ওসি (তদন্ত) মোঃ বশির আহমদ বলেন, থানায় এসে লিখিত অভিযোগ দিলে আইনগত ব্যাবস্থা নেয়া হবে।
Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি