LalmohanNews24.Com | logo

২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ | ১২ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে প্রশাসনের কড়া অভিযানেও লকডাউন মানতে নারাজ মানুষ

লালমোহনে প্রশাসনের কড়া অভিযানেও লকডাউন মানতে নারাজ মানুষ

ভোলার লালমোহনে উপজেলা প্রশাসনের কড়া অভিযানের পরেও লকডাউন মানছেন না সাধারণ মানুষ। বেশিরভাগ বাজারে মানা হচ্ছে না স্বাস্থ্যবিধি। উপজেলার গজারিয়া, রায়চাঁদ, কর্তারহাট, লর্ডহাডিঞ্জ, পাটওয়ারীর হাট, জনতাবাজার, মঙ্গলসিকদার, দালাল বাজার, হরিগঞ্জ, ফুলবাগিচা, মিয়ারহাট, কালিরটেক, বাংলাবাজার, ডাওরী, নাজিরপুর, আসুলী, দেবীরচর, বালুরচর, লালমোহন পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়নে লোকসমাগম এবং যানবাহন চলাচল স্বাভাবিক অবস্থায় রয়েছে। অনেকে মাস্ক ছাড়াই চলাফেরা করছেন। বাজারের দোকানগুলোতে নেই সামাজিক দূরত্ব।

হোটেলগুলোতেও লোকে লোকারণ্য। পুলিশ বা ভ্রাম্যমান আদালতের টিমের উপস্থিতি টের ফেলেই চলে দিক বেদিক ছুটোছুটি। বুধবার লালমোহনের বিভিন্নস্থান ঘুরে এরকম চিত্র দেখা গেছে। লালমোহন চৌরাস্তার মোড়ে জানজট যেন চরম আকার ধারন করছে। অটো রিক্সা, বোরাক, মটরবাইক, ভ্যানগাড়ী, পিকআপ, ইট ও খোলা বালির ট্রাক, টেম্পুসহ সকল যানবাহন চলছে রীতিমত পাল্লা দিয়ে। অনেক ড্রাইভার ও যাত্রীদের মুখে মাস্ক নেই। এদিকে উপজেলা প্রশাসন, থানা পুলিশ, পৌরসভা যুবলীগ, বাজার ব্যবসায়ী সমিতির উদ্যোগে করোনা সচেতনতায় লিফলেট ও মাস্ক বিতরণ করা হচ্ছে।

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-নোমান বলেন, উপজেলা প্রশাসনের পক্ষ থেকে স্বাস্থ্যবিধি অমান্যকারীদের বিরুদ্ধে মোবাই টিম পরিচালনা করা হচ্ছে। করা হচ্ছে জরিমানা। এতেও অনেকেই স্বাস্থ্যবিধি মানছে না। আমাদের অভিযান সব সময় অব্যাহত থাকবে। তবে সবাইকে নিজেদের প্রয়োজনে হলেও সরকার ঘোষিত স্বাস্থ্যবিধি মেনে চলা উচিত।

লালমোহননিউজ/ এইচ.পি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি