LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহনে প্রতারক আটক

লালমোহনে প্রতারক আটক

ভোলার লালমোহনে মো. সিরাজ (৫৫) নামের এক প্রতারককে আটক করে পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। বুধবার দুপুরে উপজেলার ফরাজগঞ্জ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের আসুলী এলাকা থেকে তাকে স্থানীয়রা আটক করে। আটককৃত সিরাজ ফরিদপুর জেলার ভাঙা থানার বালিয়া ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বাসিন্দা ধলা মিয়ার ছেলে।

এসময় সিরাজের কাছ থেকে পিতলের মূর্তি, ডলার ও বিভিন্ন রঙের পাথর জব্দ করে পুলিশ। এ ঘটনায় সিরাজসহ কয়েকজনের বিরুদ্ধে প্রতারণার অভিযোগে মামলা দায়ের করেছেন সবুজ নামের এক ভূক্তভোগী।

সবুজ জানান, স্বর্ণের মূর্তি দেয়ার কথা বলে আমার কাছ থেকে ৭০ হাজার টাকা হাতিয়ে নেয় সিরাজ। বুধবার আমাকে স্বর্ণের কথা বলে পিতলের মূর্তি দেয় সে। তার এমন কাণ্ডে সন্দেহ হলে স্থানীয়দের সঙ্গে আলাপ করলে বুঝতে পারি সিরাজ একজন প্রতারক। এরপর সিরাজকে আটকে রেখে থানায় খবর দিলে পুলিশ এসে তাকে থানায় নিয়ে যায়।

এব্যাপারে লালমোহন থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. এনায়েত হোসেন বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সিরাজ দীর্ঘদিন ধরে এ প্রতারণা করছে বলে স্বীকার করেছে। সে মানুষকে স্বর্ণের মূর্তির লোভ দেখিয়ে অর্থ হাতিয়ে নিয়ে দিতেন পিতলের মূর্তি। তাকে বৃহস্পতিবার সকালে আদালতে প্রেরণ করা হবে। আর সিরাজের সঙ্গে জড়িতদেরও গ্রেফতারের চেষ্টা চলছে।

লালমোহননিউজ/ -এইচপি

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান