LalmohanNews24.Com | logo

১৪ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে গাছের সঙ্গে বিদ্যুতের তার, আতঙ্ক

হাসান পিন্টু হাসান পিন্টু

প্রধান বার্তা সম্পাদক

প্রকাশিত : নভেম্বর ২৪, ২০২১, ২০:১৩

লালমোহনে গাছের সঙ্গে বিদ্যুতের তার, আতঙ্ক

ভোলার লালমোহনে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর ১১ হাজার ভোল্টেজের তার ইন্সুলেটরের মাধ্যমে গাছের সঙ্গে জুড়ে দিয়েছে কর্তৃপক্ষ। উপজেলার কর্তারহাট-গজারিয়া সড়কের মাঝখানে সৈনিক বাজারের পশ্চিম পাশে একটি চালতা গাছের সঙ্গে মেইন লাইনের বিদ্যুতের তার জুড়ে দেয় পিডিবি কর্তৃপক্ষ। যার ফলে ইতোমধ্যে মারা যায় গাছটি। একই সাথে এলাকাবাসীর মধ্যেও বিরাজ করছে আতঙ্ক। পিডিবি কর্তৃপক্ষের এমন দায়িত্বজ্ঞানহীন কাণ্ডে ক্ষোভ বিরাজ করছে এলাকাবাসীর মাঝে।

ওই এলাকার বাসিন্দা মনজুর রহমান বলেন, গাছের সঙ্গে বিদ্যুতের তার, এটি সম্পূর্ণ দায়িত্বজ্ঞানহীন কাজ। যার ফলে এখান দিয়ে যাতায়াত করা মানুষজনের মধ্যে আতঙ্ক বিরাজ করছে। দ্রুত গাছের সঙ্গে থাকা বিদ্যুতের তারটি অপসারনের দাবী জানাচ্ছি।

এব্যাপারে বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (পিডিবি) এর চরফ্যাসন শাখার আবাসিক প্রকৌশলী (আরই) মো. মিজানূর রহমান জানান, গাছের সঙ্গে বিদ্যুতায়িত হতো। যার জন্য একটি ইন্সুলেটরের মাধ্যমে ওই গাছের সঙ্গেই তার লাগিয়ে দেয়া হয়েছে। গাছের মালিক যদি গাছ কাটতে চায় তাহলে আমরা ওই ইন্সুলেটরটি খুলে দিবো। তবে গাছের সঙ্গে বিদ্যুতের তার লাগানো কতটুকু যৌক্তিক, তার সঠিক উত্তর দিতে পারেনি এই কর্মকর্তা।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি