LalmohanNews24.Com | logo

২৪শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে করোনায় কলেজ শিক্ষক গোলাম কিবরিয়ার মৃত্যু

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ২৭, ২০২১, ২৩:১৪

লালমোহনে করোনায় কলেজ শিক্ষক গোলাম কিবরিয়ার মৃত্যু

লালমোহন করিমুন্নেসা-হাফিজ মহিলা কলেজের সহকারী অধ্যাপক গোলাম কিবরিয়া কোভিড/১৯ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন। আজ ২৭ এপ্রিল মঙ্গলবার রাত সাড়ে ৮টার দিকে ভোলা সদর হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

গোলাম কিবরিয়া করোনা ভাইরাস আক্রান্ত হলেও প্রথমদিকে হাসপাতালে ভর্তি হননি। পরে অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ভোলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে একবার নেগেটিভ হলেও তার ফুসফুস আক্রান্ত হয়ে যায়। এতে তার অবস্থা আরো আশঙ্কাজনক হয়ে পরে। একপর্যায়ে আজ রাতে তিনি মৃত্যুবরণ করেন। তিনি লালমোহন পৌরসভার ৫নং ওয়ার্ড সুগন্ধা রোডে বসবাস করেন। তার মূল বাড়ি বোরহানউদ্দিন উপজেলার দেউলা তালুকদার বাড়ি। সেখানে কাল বুধবার সকাল ১০ টায় জানাজা হবে।

গোলাম কিবরিয়াসহ একই সাথে তার স্ত্রী লালমোহন মডেল সরকারি মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা ফারহা কিবরিয়া দিবা ও ছেলে মহাইমিনুলও করোনা ভাইরাসে আক্রান্ত হয়। ফারহা কিবরিয়া দিবার বর্তমানে নেগেটিভ আসলেও ছেলে মহাইমিনুলের এখনো পজেটিভ রয়ে গেছে।

এদিকে লালমোহনে এ পর্যন্ত ৪ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। এপর্যন্ত আক্রান্ত হয়েছে ১১৪ জন। সুুস্থ হয়েছেন ৯৯ জন। হোম কোয়ারেন্টাইনে আছেন ১২ জন।

 

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি