LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে উন্নয়নমেলার সাংস্কৃতিক উৎসব বাস্তবায়নের লক্ষ্যে ৭ সদস্য বিশিষ্টি কমিটি গঠন ॥ কবি রিপন শান আহবায়ক, জসিম জনি সদস্য সচিব ॥

লালমোহনে উন্নয়নমেলার সাংস্কৃতিক উৎসব বাস্তবায়নের লক্ষ্যে ৭ সদস্য বিশিষ্টি কমিটি গঠন ॥ কবি রিপন শান আহবায়ক, জসিম জনি সদস্য সচিব ॥

হাসান পিন্টু॥ লালমোহন উপজেলা প্রশাসনের উদ্যোগে দেশের প্রথম ডিজিটাল পার্ক সজিব ওয়াজেদ জয় ডিজিটাল পার্কে দ্বিতীয়বারের মত অনুষ্ঠিত হতে যাচ্ছে “উন্নয়ন মেলা ২০১৮”। আগামী ১০ জানুয়ারি অনুষ্ঠিতব্য উন্নয়ন মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করবেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য ও উপজেলা শিল্পকলা একাডেমির প্রধান পৃষ্ঠপোষক আলহাজ¦ নূরুন্নবী চৌধুরী শাওন এমপি।

৩ দিন ব্যাপি সাংস্কৃতিক উৎসব বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা প্রশাসন ও উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে লালমোহনের সকল সাংস্কৃতিক সংগঠন নেতৃবৃন্দের সমন্বয়ে ৭ সদস্য বিশিষ্টি কমিটি গঠন করা হয়েছে। গত ৩০ ডিসেম্বর লালমোহন উপজেলা পরিষদ হলরুমে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা শিল্পকলা একাডেমির সভাপতি মোঃ শামছুল আরিফের সভাপতিত্বে অনুষ্ঠিত উপজেলা শিল্পকলা একাডেমির দ্বি-বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সদস্যদের সর্বসম্মতিক্রমে উপজেলা শিল্পকলা একাডেমির কমিটি সম্পূর্নরুপে বিলুপ্ত করা হয়।

একই সাথে আগামি ১০, ১১ ও ১২ ই জানুয়ারি লালমোহনের দৃষ্টিনন্দন সজিব ওয়াজেদ ডিজিটাল পার্কে অনুষ্ঠিতব্য উন্নয়ন মেলার সাংস্কৃতিক উৎসব বাস্তবায়নের লক্ষ্যে উপজেলা শিল্পকলা একাডেমির পক্ষ থেকে ৭ সদস্য বিশিষ্ট অনুষ্ঠান বাস্তবায়ন কমিটি গঠন করা হয়। বাংলাদেশ রোদসী কৃষ্টিসংসারের চেয়ারম্যান কবি প্রভাষক রিপন শানকে আহবায়ক, সাংবাদিক মোঃ জসিম জনিকে সদস্য সচিব করে ৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্য সদস্যরা হলেন, লালমোহন আসাফো আহবায়ক নিয়াজ মুশফিক, তোলপাড় কৃষ্টি সংসারের সভাপতি রুহুল কুদ্দুস রিয়াজ, গীতিচয়ন শিল্পী গোষ্ঠির সদস্য বাহারুল ইসলাম বাবলু, তোলপাড় কৃষ্টি সংসারের সাবেক কোষাধ্যক্ষ মোঃ সেলিম মাষ্টার ও লালমোহন বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষিকা তপতী রাণী সরকার।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি