LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৬ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনে ইয়াবা মামলায় রমাগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য’র সাজা

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৩, ২০১৮, ২১:১৪

লালমোহনে ইয়াবা মামলায় রমাগঞ্জ ইউনিয়নের ইউপি সদস্য’র সাজা

স্টাফ রিপোর্টারঃ ভোলার লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ৪নং ওয়ার্ড মেম্বার লোকমান হোসেনকে ইয়াবা মামলায় ১ বছরের সাজা দিয়েছে আদালত। গত বুধবার ভোলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট সাইফুল আলম এ রায় দেন বলে জানান, এডভোকেট আব্দুল লতিফ। পুলিশ ও স্থানীয় সুত্রে জানাগেছে, গত ৩০/৪/১৭ইং রাতে রমাগঞ্জ ইউনিয়নের শেফালী রোডে ইয়াবা কেনা-বেচার সময় ১২ পিস ইয়াবা ট্যাবলেট সহ লোকমান মেম্বারকে আটক করে পুলিশ।

পর দিন ১/৫/১৭ইং তারিখে লালমোহন থানার এস,আই পনির খান বাদী হয়ে মাদক আইনে মামলা দায়ের করেন। মামলা নং- ০২। সুত্রে জানাগেছে, লোকমান মেম্বার একজন মাদক বিক্রেতা এবং মাদকসেবী। মেম্বার নির্বাচিত হওয়ার পর নানা অপকর্মে জড়িয়ে পরেন এই মেম্বার। এলাকার সাধারণ জনগনের সাথে অসদাচারণ, মারপিট, সালিশির নামে অর্থ আদায় ও মাদক সেবন সহ নানা ধরনের অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে। এসব অসামাজিক কর্মকান্ডের অভিযোগে মেম্বার লোকমান হোসেনের বিরুদ্ধে লালমোহন থানা ও আদালতে ৪টি মামলা হয় এবং পুলিশ তাকে একাধিকবার আটক করে জেল হাজতেও পাঠায়।

এই মাদক মামলা ছাড়াও তার বিরুদ্ধে ৩টি মামলা বিচারাধিন রয়েছে। এর মধ্যে দু’টি মামলার ওয়ারেন্ট হয়েছে বলেও জানিয়েছে নির্ভরযোগ্য সুত্র। এ অবস্থায় ইউপি সদস্যের পদ থেকে লোকমান হোসেনকে অপসারনের দাবী জানিয়েছে ভুক্তভোগী এলাকাবাসী। স্থানীয় সুত্র জানায়, ২০১৬ সালে লোকমান হোসেন মেম্বার হওয়ার পর থেকে তার ইউনিয়ন রমাগঞ্জে বিভিন্ন অপকর্মে জড়িয়ে পরেন এবং অপরাধ জগতে পর্দাপন করেন। তার ধারাবাহিক অপরাধে অতিষ্ট হয়ে প্রথমে মামলা করেন তারাগঞ্জ গ্রামের নুরুল ইসলামের স্ত্রী নিপুল বেগম।

ভোলার নারী ও শিশু আদালতে দায়ের করা এই মামলায় চাঁদাবাজীর অভিযোগ আনা হয় লোকমান মেম্বারের বিরুদ্ধে। মামলা নং-৭৭৫। এর পর ২য় মামলা করেন রমাগঞ্জ ইউনিয়নের ৬নং ওয়ার্ডের বাসিন্দা ইকবাল ভুইয়ার স্ত্রী শাহানুর বেগম। ১/৫/১৭ইং তারিখে দায়ের হওয়া ঐ মামলায় লোকমান মেম্বারের বিরুদ্ধে ছিনতাই ও শ্লীলতাহানীর অভিযোগ আনা হয়। এর পর ৩য় মামলা করেন রমাগঞ্জ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বাসিন্দা নুরে আলমের স্ত্রী তাসলিমা বেগম। জানাগেছে লোকমান মেম্বার, তাসলিমার পরিবারকে টিউব ওয়েল পাইয়ে দেয়ার কথা বলে মোটা অংকের অর্থ নিয়ে পরে আর টিউব ওয়েল দেয় নি। এ নিয়ে তর্কাতর্কি হয়। পরে ভুক্তভোগী পরিবারের সদস্যদেরকে লোকমান মেম্বার বেদম মারপিট করে টাকা দাবী করে।

এ ঘটনায় তাসলিমা বাদী হয়ে লোকমান মেম্বারকে প্রধান আসামী করে ২৮/৫/১৭ ইং তারিখে লালমোহন থানায় মামলা করেন। মামলা নং-৩৫/১৩৭। এদিকে লোকমান মেম্বারের বিরুদ্ধে একটি মাদক আইনে মামলা করেছে পুলিশ। মামলার তদন্তকারী কর্মকর্তারা জানিয়েছেন, সব মামলারই তদন্ত শেষ করে লোকমান মেম্বারের বিরুদ্বে আদালতে অভিযোগ পত্র (চার্জ শীট) দায়ের করা হয়েছে। এর মধ্যে দু’টি মামলায় লোকমান মেম্বারের বিরুদ্ধে গ্রেফতারী পরোয়ানা হয়েছে বলেও জানিয়েছে নির্ভরযোগ্য সুত্র।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি