LalmohanNews24.Com | logo

৩রা বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনের ৮ বছরের শিশু জগন্নাথপুর থানা পুলিশের হেফাজতে

লালমোহনের ৮ বছরের শিশু জগন্নাথপুর থানা পুলিশের হেফাজতে

লালমোহননিউজ টোয়ান্টিফোর ডেস্ক: জগন্নাথপুর বাসস্ট্যান্ড থেকে সিলেটের উদ্দেশে মঙ্গলবার বিকালে একটি যাত্রীবাহী মিনিবাস ছেড়ে যায়। পথিমধ্যে স্থানীয় হবিবপুর গ্রাম এলাকা থেকে কুলসুমা নামের ৮ বছরের এক কন্যাশিশু গাড়িতে ওঠে।

এ সময় গাড়ির হেলপার ভাড়া নিতে শিশুর কাছে যায় এবং তাকে জিজ্ঞাসা করে কোথায় যাবে। তখন শিশুটি কোনো সদুত্তর দিতে না পারায় গাড়িচালক, হেলপার ও গাড়িতে থাকা অন্যান্য যাত্রীদের সন্দেহ হলে শিশুটিকে ভবেরবাজার বাস ম্যানেজার আবদুল কাদিরের কাছে রেখে যায়। পরে ম্যানেজারসহ স্থানীয়রা শিশুটিকে জগন্নাথপুর থানা পুলিশে সোপর্দ করেন।

এদিকে-থানায় পুলিশের জিজ্ঞাসাবাদে শিশুটি জানায়, তার নাম কুলসুমা বেগম। বয়স ৮ বছর। তার বাবার নাম দুলাল মিয়া। গ্রামের নাম ভোলা, থানা তারাকান্দা-জেলা ময়মনসিংহ। এছাড়া তার মায়ের নাম ফাতেমা বেগম। তার নানা বাড়ি গ্রামের নাম ফুল বাগিচা, থানা লালমোহন, জেলা ভোলা।

এ ব্যাপারে জগন্নাথপুর থানার ওসি মো. হারুনুর রশীদ চৌধুরীর বলেন, নিখোঁজ শিশুকন্যাটি বর্তমানে জগন্নাথপুর থানা পুলিশের হেফাজতে রয়েছে। তার দেয়া তথ্য যাচাই-বাছাই করা হচ্ছে। হতভাগ্য শিশুটির প্রকৃত অভিভাবকদের সন্ধান চালিয়ে যাচ্ছি। পেলে তাদের কাছে তাকে হস্তান্তর করা হবে।

সূত্র: যুগান্তর

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি