LalmohanNews24.Com | logo

৮ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৪শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

লালমোহনের শ্রমিকদল নেতা জিয়া গ্রেফতার, হাফিজ সহ বিএনপি নেতাদের নিন্দা

লালমোহনের শ্রমিকদল নেতা জিয়া গ্রেফতার, হাফিজ সহ বিএনপি নেতাদের নিন্দা

এম ইউ মাহিম, বিশেষ প্রতিনিধি।। ভোলার লালমোহন উপজেলা শ্রমিকদল নেতা জিয়াউল হক জিয়াকে গ্রেফতার করেছে গোয়েন্দা ও ক্রাইম ইনফরমেশন ডিটেকটিভ ব্রাঞ্চ(ডিবি)। গ্রেফতারকৃত এ শ্রমিক নেতার ঘনিস্ঠসুত্রে জানা যায় তার নামে ইতঃপুর্বে মামলা জিডি বা কোন ধরনের ওয়ারেন্ট না থাকলেও আকস্মিক ডিবি কর্তৃক তিনি গ্রেফতার হওয়ায় সকলে বিস্মিত।

জানা যায়, ডিবির পশ্চিম শাখার সহকারী কমিশনার রফিকুল ইসলামের নেতৃত্বে একটি বিশেষ টিম ১৯ শে জানুয়ারী শুক্রবার রাত আট ঘটিকার সময় মোহাম্মদপুর ত্রিমোহনী রাস্তার মাথা হতে তাকে গ্রেফতার করে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে নিয়ে যায়। এ বিষয়ে মিন্টো রোডের ডিবি কার্যালয়ে গিয়ে যোগাযোগ করা হলে ডিবি অফিস সুত্রে বলা হয় এটি একটি গোয়েন্দা বিভাগ, কাউকে গ্রেফতার করে ডিবি কার্যালয়ে আনা হলে থানার মত এখানে সাক্ষাৎ করে কথা বলা বা দেখা করার কোন সুযোগ নেই। শুধুমাত্র অপরাধীকে ডিএমপি মিডিয়া সেন্টারে উপস্থিত করা হলে গনমাধ্যম সংশ্লিস্ট ব্যক্তিগন সেখানে থাকতে পারবেন।

এছাড়া গ্রেফতারকৃত ব্যক্তিকে কোর্টে চালান দেওয়ার প্রক্রিয়া গ্রহন করা হলে তার নিকটাত্নীয়দের ফোনে অবহিত করা হবে। ডিবি কমিশনার রফিকুল ইসলামের সাথে যোগাযোগ করার চেস্টা করেও তাকে না পাওয়ায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। সর্বশেষ জানা যায় জিয়াকে কোর্টে চালান করে জেলহাজতে পাঠানো হয়েছে।

এদিকে অহেতুক বিনা অপরাধে তার গ্রেফতারে নিন্দা জানিয়ে তার মুক্তি দাবী করেছেন সাবেক পানিসম্পদ ও বানিজ্যমন্ত্রী বিএনপির নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান আলহাজ্ব হাফিজ উদ্দীন আহম্মেদ বীরবিক্রম।
লালমোহন উপজেলা বিএনপি সভাপতি আলহাজ্ব এনায়েত কবীর, সম্পাদক নজরুল কাদের মার্শাল হিমু, যুবদল আহবায়ক কবির হাং, যুগ্ন আহবায়ক মোঃ বশির,  পৌর বিএনপি সম্পাদক জহিরুল ইসলাম সুমন, লালমোহন উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ন আহবায়ক শহিদুল ইসলাম হাং, ছাত্রদল যুগ্ন আহবায়ক জাহিদুল ইসলাম বাপ্পী, পৌর সেচ্ছাসেবক দলের অন্যতম যুগ্ন আহবায়ক রিপন মাহমুদ, ডিএলজিএফ সভাপতি এম এ রহমান, সিনিয়র সহসভাপতি নাহিদুল ইসলাম শান্ত,সম্পাদক কে এইচ কাঞ্চন, যুগ্ন সম্পাদক বিল্লাল হোসেন হাং, কেন্দ্রীয় ছাত্রদলের সম্মানীত সদস্য কামরুজ্জামান হীরা, শাহবাজপুর কলেজ ছাত্রদলের আহবায়ক ফজলে রাব্বী নাফিজ,পৌর ছাত্রদলের আহবায়ক শেখ জামাল, যুগ্ন আহবায়ক হাতেম হাং, পৌর যুবদল যুগ্ন আহবায়ক এনায়েত কবীর মুন্সীসহ প্রমুখ।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি