LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

লালমোহনের দুই ইউপিতে চেয়ারম্যান পদে ১২ জনসহ মোট ১৪০ জনের মনোনয়নপত্র দাখিল

এ.এইচ রিপন এ.এইচ রিপন

রমাগঞ্জ ও লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন প্রতিনিধি

প্রকাশিত : মে ১৭, ২০২২, ২৩:৩৫

লালমোহনের দুই ইউপিতে চেয়ারম্যান পদে ১২ জনসহ মোট ১৪০ জনের মনোনয়নপত্র দাখিল

ভোলার লালমোহনের কালমা ও রমাগঞ্জ ইউনিয়নে চেয়ারম্যান, সাধারণ সদস্য ও সংরক্ষিত নারী সদস্য পদে মোট ১৪০ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। মঙ্গলবার (১৭ মে) মনোনয়ন দাখিলের শেষ দিন ছিল। এর মধ্যে এ ১৪০ জন প্রার্থী তাদের মনোনয়ন দাখিল করেন।

জানা যায়, উপজেলার কালমা ইউনিয়নে বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেন আকতার হোসেন ও রমাগঞ্জ ইউনিয়নে গোলাম মোস্তফা মিয়া মনোনয়নপত্র দাখিল করেন। এদিকে কালমা ইউনিয়নে আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর সঙ্গে প্রতিদ্বন্দ্বীতা করবেন, স্বতন্ত্র প্রার্থী জাকির হোসেন, মো. ইকবাল হোসেন, রেহানা বেগম লাইজু, ইসলামী আন্দোলনের লোকমান হোসেন ও জাতীয় পার্টির সিরাজুল ইসলাম।

অন্যদিকে, রমাগঞ্জ ইউনিয়নে নৌকা প্রতীকের সঙ্গে নির্বাচনী মাঠে লড়বেন স্বতন্ত্র প্রার্থী হিসেবে অধ্যক্ষ জামাল উদ্দিন, আনোয়ার হোসেন রাব্বী, মোসলেহ উদ্দিন লিটন, সফিউল আলম প্রিন্স ও উপজেলা ইসলামী যুব আন্দোলনের প্রার্থী মাও: ইমাম উদ্দিন শামিম।

উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কালমা ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৬১ জন আর সংরক্ষিত নারী সদস্য পদে ১৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আর রমাগঞ্জ ইউনিয়নে সাধারণ সদস্য পদে ৪৫ জন এবং সংরক্ষিত নারী সদস্য পদে ৮ জন মনোনয়নপত্র দাখিল করেন।

লালমোহন উপজেলা নির্বাচন কর্মকর্তা মো. আমির খসরু গাজী বলেন, মনোনয়নপত্র বাচাই করা হবে আগামী ১৯ মে, এবং প্রার্থিতা প্রত্যাহার করা যাবে ২৬ মে। প্রতীক বরাদ্দ হবে ২৭ মে আর ইভিএমএর মাধ্যমে ১৫ জুন ভোট গ্রহণ করা হবে।

লালমোহননিউজ/এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান