LalmohanNews24.Com | logo

১৬ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩১শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

রাষ্ট্রের প্রতিটি বিভাগ দুর্নীতিতে নিমজ্জিত

বিজ্ঞাপন

রাষ্ট্রের প্রতিটি বিভাগ দুর্নীতিতে নিমজ্জিত

সমাজ ও রাষ্ট্র পরিচালনায় ইসলামের পরিবর্তে মানব রচিত ব্যবস্থা প্রতিষ্ঠিত থাকায় মানুষে মানুষে দ্বন্দ্ব, সংঘাত ও সংঘর্ষ ক্রমেই বৃদ্ধি পাচ্ছে বলে মন্তব্য করেছেন ইসলামী সমাজের আমির  সৈয়দ হুমায়ূন কবীর।

সোমবার জাতীয় প্রেসক্লাবে আয়োজিত এক আলোচনা সভায় একথা বলেন তিনি। সংগঠনের কেন্দ্রীয় নেতা মুহাম্মাদ ইয়াছিনের পরিচালনায় সোলায়মান কবীরসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

ইসলাম প্রতিষ্ঠায় রাজধানীর ৬টি স্থানে শান্তিপূর্ণ পথসভার কর্মসূচি ঘোষণা করে সৈয়দ হুমায়ূন কবীর বলেন, বিভিন্ন সময়ে ক্ষমতায় আসা সরকার সমূহের লুট-পাট, সম্পদ পাচার ও অরাজকতা সাধারণ মানুষের জীবনকে অতিষ্ট করে তুলেছে। রাষ্ট্রের প্রতিটি বিভাগ দুর্নীতিতে নিমজ্জিত। সন্ত্রাস, চাঁদাবাজি ও নৈরাজ্য মানুষের জীবনে অশান্তির মাত্রা বৃদ্ধি করেছে। প্রকৃত পক্ষে মানব জীবনের কোন সমস্যারই সমাধান হচ্ছে না।

তিনি বলেন, সকল বিভ্রান্তি ও মহাক্ষতি থেকে মানুষকে রক্ষা করার জন্যই আল্লাহর নির্দেশিত ও রাসূল (সাঃ) প্রদর্শিত পদ্ধতিতে সমাজ ও রাষ্ট্রে ইসলাম প্রতিষ্ঠার আন্তরিক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে ইসলামী সমাজ। দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সকলকে তিনি ইসলাম প্রতিষ্ঠার লক্ষ্যে ইসলামী সমাজে শামিল হওয়ার আন্তরিক আহ্বান জানান।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি