LalmohanNews24.Com | logo

২রা কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ১৯শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

রাষ্ট্রপতিকে রিকশায় ঘুরানো বাবুলের ভাগ্যর চাকা পরিবর্তন হবে কি ?

রাষ্ট্রপতিকে রিকশায় ঘুরানো বাবুলের ভাগ্যর চাকা পরিবর্তন হবে কি ?

লালমোহননিউজ২৪ ডটকমঃ  মাননীয় প্রধানমন্ত্রীকেগোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় ভ্যানে ঘুরিয়ে চালকইমাম শেখের বাংলাদেশ বিমান বাহিনীতে চাকরিপেয়ে ভাগ্য পরিবর্তন হয়েছেন। দেশের মহামান্যরাষ্ট্রপতি এড. মো. আবদুল হামিদকেবৃহস্পতিবার দুপুরে ভোলার পর্যটন দ্বীপ চরকুকরী-মুকরী রিকশায় ঘোরানো দরিদ্র বাবুলেরভাগ্যর চাকা পরিবর্তন হবে কি ? এই নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যাপক তোলপাড় সৃষ্টি হয়েছে।

গত বুধবার দু’দিনের সফরে ভোলার চরফ্যাসনএসে দক্ষিণ এশিয়ার সর্বোচ্চ জ্যাকব টাওয়ারটি উদ্বোধন করে এক সুধী সমাবেশে বক্তব্য রাখেন রাষ্ট্রপতি এড. মো. আবদুল হামিদ। ওই দিন বিকালে চরফ্যাশন থেকে হেলিকপ্টার যোগেপর্যটন দ্বীপ চর কুকরি-মুকরি গিয়ে বন বিভাগেররেস্ট হাউসে রাত্রিযাপন করে পরের দিনবৃহস্পতিবার সকালে কুকরি-মুকরিতে পর্যটনকেন্দ্র এবং ইকো পার্কের ভিত্তিপ্রস্তর স্থাপনকরবেন তিনি। এর পর কুকরী-মুকরীর ৬ নম্বর ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে বাবুলের রিকশায় চড়ে গ্রামের পথে ঘুরে বেড়ালেন রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। এসময় এলাকাবাসী বেশ কৌতুহল বোধ করে বলেন হয়ত এবার বাবুলের ভাগ্যর চাকা ঘুরবে।

রিকশা চালক বাবুল বলেন,  মহামান্য রাষ্ট্রপতিকে আমি রিকশায় করে গ্রাম ঘুরাতে পেরে খুব আনন্দিত ও নিজেকে খুব গর্ববোধ করছি।

গ্রাম পরিদর্শনের সময় তার সঙ্গে ছিলেন স্থানীয় সংসদ সদস্য, পরিবেশ ও বন উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব সহ প্রশাসনের কর্মকর্তারা।

 

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি