LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

রাজীবের মতই একরাশ অভিমান নিয়ে না ফেরার দেশে পা হারানো রোজিনা

রাজীবের মতই একরাশ অভিমান নিয়ে না ফেরার দেশে পা হারানো রোজিনা

লালমোহননিউজ টোয়ান্টিফোর ডটকম: রাজধানীর বনানীতে বাসের চাপায় পা হারানো রোজিনা মারা গেছেন। রোববার সকাল ৬.৫৫ মিনিটে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি বিভাগের নিবিড় পরিচর্যা কেন্দ্রে তিনি মারা যান। (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)। রোজিনার গৃহকর্তা সিনিয়র সাংবাদিক সৈয়দ ইশতিয়াক রেজা এ তথ্য নিশ্চিত করেছেন।

ঢাকায় দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে কলেজ ছাত্র রাজীবের মৃত্যুর পর সপ্তাহ না যেতেই বাসের চাপায় পা হারান রোজিনা (২১)। তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়েছিল। সৈয়দ ইশতিয়াক রেজার বাসায় কাজ করতেন রোজিনা। বাসের চাপায় হাত হারানো রাজীবের মতই একরাশ অভিমান নিয়ে না ফেরার দেশে চলে গেলেন রোজিনাও।

ঢাকায় দুই বাসের রেষারেষিতে হাত হারিয়ে কলেজছাত্র রাজীবের মৃত্যুর পর সপ্তাহ না যেতেই বাসের চাপায় পা হারান রোজিনা আক্তার। পরে তাকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) ভর্তি করা হয়। সেখান থেকে ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) ঢমেক বার্ন ইউনিটের প্লাস্টিক সার্জারির প্রধান অধ্যাপক ডা. আবুল কালামকে প্রধান করে ৯ সদস্যের মেডিকেল বোর্ড গঠন করা হয়।

মেডিকেল বোর্ডের প্রধান ডা. আবুল কালাম আজাদ ওইদিন জানিয়েছিলেন, রোজিনা বুধবার (২৫ এপ্রিল) পঙ্গু হাসপাতাল থেকে ঢামেকে রেফার্ড করা হয়। তার ডান পা হারানো ছাড়াও অন্যান্য সমস্যা আছে কি-না সেগুলো পরীক্ষা-নিরীক্ষা করার জন্য মেডিকেল বোর্ড গঠন করা হয়েছে। এছাড়া তাকে অপারেশন থিয়েটারে নিয়ে পায়ের ক্ষতস্থান ড্রেসিং করা হয়েছে।

গুলশান থানা কর্তৃপক্ষের দেয়া তথ্য অনুসারে, ২০ এপ্রিল (শুক্রবার) আত্মীয়ের বাসায় বেড়ানো শেষে ফেরার পথে রাত ৮টার দিকে বনানীর চেয়ারম্যান বাড়ির সামনে বিআরটিসির বাস (ঢাকা মেট্রো ব ১১-৫৭৩৩) তাকে ধাক্কা দেয়। রোজিনা পড়ে গেলে বাসটি তার ডান পায়ের উপর দিয়ে চলে যায়। এতে তার পা দেহ থেকে বিচ্ছিন্ন হয়ে যায়।

বিআরটিসির ওই বাস এবং তার চালক শফিকুল আটক রয়েছে পুলিশের কাছে। বিআরটিসি কর্তৃপক্ষ রোজিনার চিকিৎসার দায়িত্ব নিয়েছিল।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি