LalmohanNews24.Com | logo

৯ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ | ২৫শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ

রাজপথে খালেদা জিয়ার অতন্দ্র প্রহরী হওয়ায় আলম কারাগারে

রাজপথে খালেদা জিয়ার অতন্দ্র প্রহরী হওয়ায় আলম কারাগারে

এম. ইউ মাহিম, বিশেষ প্রতিনিধিঃ বিএনপির কেন্দ্রীয় নেতা সাবেক সাংসদ ও ডাকসু এজিএস ৯০ এর গনঅভ্যুথানের মহানায়ক মৃত্যুঞ্জয়ী জননেতা আলহাজ্ব  নাজিম উদ্দীন আলমকে গ্রেফতার করে কারান্তরীন করায় তার নির্বাচনী এলাকা চরফ্যাশন মনপুরার বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে।বিএনপি চেয়ারপারসন বেগম জিয়ার স্নেহভাজন রাজপথের অগ্নিপরীক্ষায় উত্তীর্ন, নিবেদিতপ্রান নির্ভীক এ সাবেক ছাত্রনেতাকে বিএনপি চেয়ারপারসনের “জিয়া অরফানেজ ট্রাস্ট” মামলার রায় ঘোষনা কে কেন্দ্র করে গ্রেফতার করা হয়।তার গ্রেফতার হওয়ার পর পরই বিএনপির হাইকমান্ড হতে শুরু করে চরফ্যাশন মনপুরার বিএনপি, ছাত্রদল,যুবদল,মৎসদল ও অন্যান্য সহযোগী সংগঠনগুলোর  নেতাকর্মীদের মধ্য নিন্দার ঝড় ওঠে।বিএনপি ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠন রাজপথে প্রতিবাদ নিন্দা জ্ঞাপন করে।ছাত্রদল সড়কে টায়ার জ্বালিয়ে অগ্নিসংযোগ করে বিক্ষোভ করে।
চরফ্যাশন, মনপুরার বিএনপি  ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা ২৪শে ফেব্রুয়ারী প্রতিবেদককে  জানান,নাজিম উদ্দীন আলম রাজপথে সম্মুখভাগে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার অতন্দ্র প্রহরীর ভুমিকা পালন করায় তিনি গ্রেফতার হন। রাজপথের নিবেদিতপ্রান নেতাকর্মীদের মনোবল দুর্বল করতে ও বেগম জিয়ার রায়কে কেন্দ্র করে রাজপথে যেন বিএনপির এই মৃত্যুঞ্জয়ী নেতা নামতে না  পারে সেজন্যই তাকে গ্রেফতার করা হয় বলে জানান চরফ্যাশন মনপুরার বিএনপি নেতৃবৃন্দ।
চরফ্যাশন মনপুরা উপজেলা ছাত্রদলের একাধিক নেতৃবৃন্দ জানান, নাজিম উদ্দীন আলম এদেশের ছাত্ররাজনীতির সেনালী অতীতের অহংকার,তিনি রাজপথের বেগম জিয়ার বিশ্বস্ত হাতিয়ার,অগ্মি পরীক্ষায় উত্তীর্ন এক বীর সিপাহসালা। বুলেট, বোমা,আর গুলির মুখেও আমাদের নেতাকে রাজপথ হতে সরাতে পারেনি।তপ্ত রাজপথে নিজ শরীরের রক্ত ঝরিয়ে বহুবার তার প্রমান দিয়েছেন এটা সরকার ও দেশবাসী জানে।তাইতো এদেশের লাখো কোটি জাতীয়তাবাদী নেতাকর্মীদের নিকট তিনি মৃত্যুঞ্জয়ী নেতা হিসেবে খ্যাতি পেয়েছেন।
উল্লেখ্য ৯০ এর গনঅভ্যুথানখ্যাত মহানায়ক সাবেক সাংসদ ও ডাকসু এজিএস মৃত্যুঞ্জয়ী জননেতা আলহাজ্ব নাজিম উদ্দীন আলম  বেগম খালেদা জিয়ার  ‘জিয়া অরফানেজ ট্রাস্ট’ এর মামলায় বকশীবাজারে স্থাপিত বিশেষ জজ আদালতে বেগম জিয়া যতবারই আদালতে হাজিরা দিতে এসেছেন ততবারই বেগম জিয়াকে বহনকারী গাড়িকে সম্মুখভাগে থেকে কর্ডন করে নাজিম উদ্দীন আলম আদালতে নিয়ে আসতেন। সর্বশেষ বেগম জিয়ার আদালতে হাজিরা দেওয়াকে কেন্দ্র করে পুলিশের সাথে বিএনপির নেতাকর্মীদের সংঘর্ষ  হলে শাহবাগ থানায় মামলা হয়,ঐ মামলায় তাকে গ্রেফতার করে আদালতে নেওয়া হলে আদালত কারাগারে পাঠানোর আদেশ দেন।বর্তমানে তিনি গাজীপুরের কাশিমপুর হাই সিকিউরিটি কারাগারে আছেন বলে জানা যায়।
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি