LalmohanNews24.Com | logo

৮ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ | ২২শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ

রাইডে অংশ নিতে থাকবে না কোনো জামাকাপড়, তবে মাস্ক পরা বাধ্যতামূলক

রাইডে অংশ নিতে থাকবে না কোনো জামাকাপড়, তবে মাস্ক পরা বাধ্যতামূলক

আসছে আগস্টেই আয়োজিত হতে যাচ্ছে নগ্ন সাইক্লিস্টদের নিয়ে বাৎসরিক ‘ফিলি ন্যাকেড বাইক রাইড’। স্বাভাবিকভাবেই এই রাইডে অংশ নিতে লাগবে না কোনো শার্ট, প্যান্ট, স্কার্ট কিংবা কোনো অন্তর্বাসও। তবে এবার নিয়মে একটি বিষয় যুক্ত করে দিয়েছেন আয়োজকরা। সেটি হচ্ছে, সকল রাইডারকে অবশ্যই মাস্ক পরতে হবে। এ খবর দিয়েছে এপি নিউজ।
খবরে বলা হয়, ফিলাডেলফিয়াতে কোভিড-১৯ পরিস্থিতির জন্য বিশেষ সতর্কতা জারি রয়েছে। এর অধীনে বাসিন্দাদের যেসব বিধিনিষেধ মানতে হচ্ছে তারমধ্যে প্রথমেই রয়েছে মাস্ক পরা। ফলে এই নিয়ম বর্তাবে ন্যাকেড বাইক রাইডের আয়োজনেও। যদিও এখন ক্রমাগত কোভিড পরিস্থিতি ভালো হচ্ছে।

তারপরেও আয়োজকরা জানিয়েছেন, তারা যেহেতু আগে থেকেই এই নিয়মকে বাধ্যতামূলক করার সিদ্ধান্ত নিয়েছেন তাই আর নতুন করে কোনো ঘোষণা আর দেবেন না।

এই রাইডে অংশ নেন হাজার হাজার মানুষ। প্রথমে সবাই একটি পার্কে জড়ো হন। এরপর সেখানেই জামাকাপড় ফেলে রেখে বাইক রাইড শুরু করেন তারা। অনেককেই দেখা যায় বডি পেইন্টিং করতে। এই রাইডের উদ্দেশ্য হচ্ছে, শরীর নিয়ে মানুষের মধ্যে ইতিবাচকতা ছড়িয়ে দেয়া। পাশাপাশি সাইকেল চালানোয় মানুষকে উৎসাহিত করাও এর অন্যতম প্রধান উদ্দেশ্য। রাইডে প্রায় ১৬ কিলোমিটার চালিয়ে আসতে হয়। প্রতি বছর এটি আয়োজন করা হলেও গত বছর করোনার কারণে এটি বাতিল করে দেয়া হয়েছিল।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি