LalmohanNews24.Com | logo

১৭ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

মেয়েদেরর শরীরের যেসব জায়গা খুবই স্পর্শকাতর

মেয়েদেরর শরীরের যেসব জায়গা খুবই স্পর্শকাতর

সুস্থ এবং সুন্দর বৈবাহিক সম্পর্কের জন্য অনেকের কাছেই শারীরিক সম্পর্ক গুরুত্বপূর্ণ বিষয়। শারীরিক সম্পর্কের দিকটিতে সমস্যা হলে ভেঙে তার রেশ পড়তে পারে দু’জনের সম্পর্কে। এমনকি ভেঙেও যেতে পারে সম্পর্ক।

শারীরিক সম্পর্ক নিয়ে একেক জনের একেক রকমের ফ্যান্টাসি রয়েছে। অনেকেই বিভিন্ন রকমভাবে যৌনতাকে উপভোগ করে। তবে যৌনতা নিয়ে বিভিন্ন প্রশ্ন অনেকেরই মনে ঘোরাফেরা করে। বিশেষ করে কী করলে সহবাসের সময় আরও বেশি যৌনতার স্বাদ পাওয়া যায় তা নিয়ে নানা কথা মনে ঘুরতে থাকে। বিশেষত স্পর্শই  আপনাকে চরম তৃপ্তি দিতে পারে এমনটাই ভাবেন বেশিরভাগই।

কিন্তু শারীরিক সম্পর্কের সময় ভুল করেও সঙ্গির শরীরের এই বিশেষ ৪ জায়গায় স্পর্শ করবেন না, তাহলেই হতে পারে মারাত্মক ক্ষতি।

যৌনাঙ্গ হল যে কোনো মানুষেরই স্পর্শকাতর জায়গা। বিশেষ করে নারীদের। তাই সঙ্গমের সময়টাতে আপনার সঙ্গীর যৌনাঙ্গের নিচের দিকে হাতে দেবেন না। এতে যৌনসুখ পাওয়ার চেয়ে ব্যথা লাগার সম্ভাবনাই বেশি থাকে।

নারীদের এই অংশে স্পর্শ করলে উত্তেজনা বাড়লেও তার কায়দাটা জানত হবে। কারণ আলতো করে গোপনাঙ্গে স্পর্শ করলে তা যেমন উত্তেজনা বাড়াবে, তেমনি আচমকা হাত দিলে ব্যাথা লেগে যেতে পারে।

সহবাসের সময়ে ভুল করেও পায়ের তলায় হাত দিতে না বলছেন বিশেষজ্ঞরা। পায়ের তলায় হাত দিলে যেমন উত্তেজনা বাড়বে বলে আপনি ভাবছেন, তেমনটা আদতে নয়। কারণ আপনার খুনসুটি অন্যের কাছে বিরক্তির কারণ হতে পারে। তাই ভুল করে সঙ্গমের সময় পায়ের তলায় হাত দেবেন না।

অ্যানাল সেক্স করতে অনেকেই পছন্দ করেন। অ্যানাল সেক্সের সময় অনেকেই সঙ্গীর পায়ু স্পর্শ করে থাকেন। তবে আঙুল দিয়ে আচমকা স্পর্শ করলে সেখানে ব্যথা লাগার সম্ভাবনা থাকে। তাই অ্যানাল সেক্সের সময় সঙ্গিনীর পায়ু স্পর্শ করলে হাতে লুব্রিকেটর দিয়ে নেয়াটাই বাঞ্ছনীয়।

গবেষণায় দেখা যাচ্ছে, বয়স যত বাড়ছে ততই আপনার সেই উদ্দামতা হারিয়ে যাচ্ছে। বয়স বাড়ার সঙ্গে সঙ্গে প্রত্যেকেরই  শরীরেই  পরিবর্তন হয়। তবে সঙ্গমের সময়টুকু শুধু নিজেদের  এবং পরমুহূর্তে বিষয়টা থেকে বেরিয়ে যাওয়া, এটাই কিন্তু ঠিক নয় বলে জানাচ্ছেন বিশেষজ্ঞরা। শারীরিক মিলনের পরেও এমন কিছু বিষয়ের দিকে খেয়াল রাখা উচিত, যাতে সম্পর্ক আরও দৃঢ় ও ভালবাসার হয়। -এইচপি

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান