LalmohanNews24.Com | logo

১৫ই শ্রাবণ, ১৪২৮ বঙ্গাব্দ | ৩০শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ

মেয়েকে হারিয়ে শোকে মাতম পুরো পরিবার

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : এপ্রিল ০৩, ২০১৮, ১৭:৪১

বিজ্ঞাপন

মেয়েকে হারিয়ে শোকে মাতম পুরো পরিবার

বিশেষ প্রতিবেদকঃ ফোন করে আর কখনো বলবেনা বাবা-মা আমি মাইশা অস্ট্রেলিয়া থেকে বলছি। অস্ট্রেলিয়া থেকে এসে আর জড়িয়ে ধরবে না মাইশা। এমন অকুতি মাইশার বাবা মায়ের। তার এই অকাল মৃত্যুতে ভেঙ্গে পড়েছেন পরিবারের সদস্যরা। পরিবারে চলছে শোকের মাতম।

শনিবার (৩১মার্চ) স্থানীয় সময় দুপুর ১২টা ৩০ মিনিট নাগাদ অস্ট্রেলিয়ার উত্তরাঞ্চলীয় কাকাডু ন্যাশনাল পার্কে এ ভয়াবহ সড়ক দুর্ঘটনায় মাইশার মর্মান্তিক মৃত্যু হয়।

নিহত মাইশা চরফ্যাসন উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক ও বর্তমান রসূলপুর ডিগ্রী কলেজের অধ্যক্ষ, এ্যাড: রুহুল কুদ্দুস’র ২য় কন্যা।

এ দূর্ঘটনায় মাইশা কুদ্দুসসহ দুই বাংলাদেশি নিহত হয়েছেন। এ ছাড়া গাড়িটিতে থাকা আরও চারজন সহযাত্রী মারাত্মকভাবে আহত হয়েছেন বলেও জানিয়েছেন উদ্ধারকর্মীরা। আহতদের জরুরি সেবা দেওয়ার জন্য দুটি কেয়ার ফ্লাইট–এ করে দ্রুত রয়াল ডারউইন হাসপাতালে আনা হয়। মাইশা কুদ্দুসের মৃত্যুর সংবাদ বিভিন্ন সংবাদমাধ্যমে পেয়ে স্থানীয়দের মধ্যে শোকের ছায়া নেমে আসে।

জানা যায়, মাইশা জাহাঙ্গীর নগর বিশ্ববিদ্যালয় থেকে শিক্ষাবৃত্তি নিয়ে উচ্চশিক্ষার্জনের জন্য অস্ট্রোলিয়া যায়। সেখানে একটি বিশ্ববিদ্যালয়ে অধ্যায়নরত ছিলেন।

মর্মান্তিক এ মৃত্যুর সংবাদ শুনে চরফ্যাসন-মনপুরা আসনের জাতীয় সংসদ সদস্য ও পরিবেশ ও বন মন্ত্রণালয়ের উপমন্ত্রী আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব গভীর শোক প্রকাশ করেন এবং শোকার্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন, চরফ্যাসন সরকারি কলেজ অধ্যক্ষ কয়সর আহাম্মেদ দুলাল ও রসুলপুর ডিগ্রি কলেজের সকল কর্মকর্তা-কর্মচারীরা। অধ্যক্ষ দুলাল বলেন, আমার মেয়ে বিদেশ থাকে তাই মাইশা মৃত্যু সংবাদ আমি মেনে নিতে পারছি না।

এদিকে উপমন্ত্রী জ্যাকব মাইশার লাশ বাংলাদেশে আনার সকল প্রক্রিয়া সম্পন্ন করেছেন বলে জানা গেছে।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি