LalmohanNews24.Com | logo

১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ | ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ

মেয়রসহ সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত!

মেয়রসহ সবাই বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত!

ফেনীর পরশুরাম পৌরসভায় মেয়র ও সব কাউন্সিলর বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ নাসির উদ্দিন পাটোয়ারী মঙ্গলবার দুপুরে জানান, পরশুরাম পৌরসভায় মেয়র ও কাউন্সিলর পদে একক প্রার্থী মনোনয়নপত্র জমা দেয়ায় তারা বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এদিকে জেলা ও উপজেলা বিএনপি নানা অভিযোগ তুলে এ নির্বাচন বয়কটের ঘোষণা দিয়েছে।

জেলা নির্বাচন অফিস সূত্র জানায়, রোববার আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরীসহ ৯ কাউন্সিলর ও ৩ মহিলা কাউন্সিলর একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন। নির্ধারিত সময়ে জমাকৃত মনোনয়নপত্রে কোনো পদেই একাধিক প্রার্থী ছিলেন না। মঙ্গলবার সকাল থেকে মনোনয়নপত্র যাছাই-বাছাই শেষে সব পদের প্রার্থীদের মনোনয়নপত্র বৈধ হয়।

বৈধ মনোনয়ন জমা দেয়া প্রার্থীরা হলেন- আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী, ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আবদুল মান্নান, ২নং ওয়ার্ডে খুরশিদ আলম, ৩নং ওয়ার্ডে আবু তাহের (বাঘা মেম্বার), ৪নং ওয়ার্ডে আবদুল মান্নান, ৫নং ওয়ার্ডে এনামুল হক এনাম, ৬নং ওয়ার্ডে কামাল উদ্দিন, ৭নং ওয়ার্ডে নিজাম উদ্দিন চৌধুরী সুমন, ৮নং ওয়ার্ডে রাসুল আহাম্মেদ মজুমদার স্বপন, ৯নং ওয়ার্ডে আবু শাহাদাত চৌধুরী লিটন, সংরক্ষিত ১, ২, ৩নং ওয়ার্ডে আফরোজা আক্তার; ৪, ৫, ৬নং ওয়ার্ডে রাহেলা আক্তার ও ৭, ৮ ও ৯নং ওয়ার্ডে হালিমা আক্তার।

এদিকে পরশুরাম উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল হালিম মানিক ও সদস্য সচিব ইব্রাহীম খলিল মনি স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পৌর নির্বাচনকে সামনে রেখে বিএনপির সম্ভাব্য প্রার্থীদের বাড়ি বাড়ি গিয়ে হুমকি-ধামকি অব্যাহত রেখেছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। এমতাবস্থায় নির্বাচনী পরিবেশ না থাকায় ভোটে অংশ না নিয়ে ভোট বর্জনের ঘোষণা দিচ্ছে বিএনপি। এ কারণে বিএনপি ও অঙ্গসংগঠনের কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা দেননি।

স্থানীয়রা জানান, পৌরসভায় টানা দুই মেয়াদে নিজাম উদ্দিন আহমেদ চৌধুরী মেয়রের দায়িত্ব পালন করে যাচ্ছেন। এ নিয়ে তৃতীয়বারের মতো মেয়র হচ্ছেন তিনি।

তফসিল অনুযায়ী এ পৌরসভায় আগামী ১৪ ফেব্রুয়ারি নির্বাচন অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। মনোনয়নপত্র বাছাই ১৯ জানুয়ারি, মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৬ জানুয়ারি নির্ধারিত আছে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি