LalmohanNews24.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন, ভোলায় ফ্রান্সের পতাকা পোড়ালো শিক্ষার্থীরা

মুহাম্মদ (স:) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন, ভোলায় ফ্রান্সের পতাকা পোড়ালো শিক্ষার্থীরা

ফ্রান্সে হযরত মুহাম্মদ (স:) ও ইসলাম ধর্মকে অবমাননা করে ব্যঙ্গচিত্র প্রদর্শণ করার প্রতিবাদে ভোলায় মানববন্ধন ও ফ্রান্সের পতাকা পুড়লো সাধারণ শিক্ষার্থীরা।

সোমাবার (২৬ অক্টোবর) ভোলা প্রেসক্লাবের সামনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন করেন বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা।

এ সময় বক্তব্য রাখেন ভোলা সরকারি কলেজের ইংরেজী বিভাগের শিক্ষার্থী এইচ এ শরীফ, ঢাকা কলেজ শিক্ষার্থী সাইফুল ইসলাম, প্রথমআলো বন্ধু সভা পরিবারের পক্ষে মু. বাহাউদ্দীন, ভোলা সদর উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান হেভেন, ইসলামীক ব্যাক্তিত্ব মাও. ইসমাইল, সোলায়মান মামুন, আহবায়ক বিডিএস ভোলা শিক্ষক ও সাংবাদিক কাজী মহিবুল্লাহ আজাদসহ অনেকেই।

বক্তারা বলেন- বিশ্ব নবীকে নিয়ে অপমান কোন ভাবেই মেনে নেওয়া হবেনা। রাসুল (স.) মুসলমানের প্রাণের চেয়ে প্রিয়। ফ্রান্স রাসুলকে নিয়ে যে ব্যঙ্গ চিত্র প্রদর্শণ করছে এর থেকে সরে না আসলে সারা বিশ্বের মুসলিম ফ্রান্সকে ভয়কট করবে।

বক্তারা প্রধানমন্ত্রীর মাধ্যমে ফ্রান্সের এমন ন্যাক্কারজনক ঘটনার প্রতিবাদের আহবান জানান। বক্তব্য শেষে শিক্ষর্থীরা একটি বিক্ষোভ মিছিল বের করেন। পরে মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়কে প্রদক্ষিণ করেন।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি