LalmohanNews24.Com | logo

১৩ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মুসলিমদের টিকা দিতে সালমান খানের সাহায্য নেবে মহারাষ্ট্র সরকার

মুসলিমদের টিকা দিতে সালমান খানের সাহায্য নেবে মহারাষ্ট্র সরকার

ভারতের মহারাষ্ট্রে মুসলিমদের একাংশের মধ্যে করোনা টিকা নেওয়ার অনীহা রয়েছে বলে জানিয়েছেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে।

এ জন্য বলিউডের মুসলিম অভিনেতা সালমান খানের সাহায্য নেওয়ার কথা জানিয়েছেন তিনি। খবর হিন্দুস্তান টাইমসের।

প্রায় দুই বছর ধরে করোনা সঙ্গে লড়াই করছে গোটা বিশ্ব। ভারতে যেসব রাজ্যে করোনার প্রকোপ সবচেয়ে বেশি ছিল, তার মধ্যে মহারাষ্ট্র সবার ওপরে রয়েছে। তাই অন্য রাজ্যগুলোর পাশাপাশি গণটিকা দেওয়া শুরু হয়েছে অনেক আগে থেকেই।

কিন্তু মহারাষ্ট্রের মুসলিমদের একটা বড় অংশের মধ্যে করোনা টিকা নেওয়ার অনীহা দেখা যাচ্ছে বলে জানিয়েছেন রাজ্যটির স্বাস্থ্যমন্ত্রী রাজেশ তোপে।

তিনি বলেন, মুসলিম-প্রাধান্য রয়েছে সে সব এলাকায় টিকা নেওয়ার ব্যাপারে অনেকেই দ্বিধাগ্রস্ত। তাই আমরা ঠিক করেছি সালমান খান এবং অন্যান্য ধর্মীয় নেতাদের মাধ্যমে তাদের সিদ্ধান্তে বদল আনবার চেষ্টা করা হবে। চলচ্চিত্র অভিনেতা এবং ধর্মগুরুদের কথা সাধারণত মানুষ সহজেই শোনেন।

মহারাষ্ট্রের স্বাস্থ্যমন্ত্রী জানান, এখন পর্যন্ত মহারাষ্ট্রের ১০ দশমিক ২৫ কোটি কোভিড টিকার ডোজ দেওয়া হয়েছে। করোনার প্রভাব এখন অনেকটাই নিয়ন্ত্রণে।

মহারাষ্ট্রে এখন পর্যন্ত মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৬ লাখ ২৫ হাজার ৮২৭ জনে। আর রাজ্যটিতে মারা গেছেন মোট ১ লাখ ৪০ হাজার ৬৩৬ জন।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি