LalmohanNews24.Com | logo

১৬ই অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ | ২রা ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ

মাদক সেবনে বাধা দেওয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন

মোঃ জসিম জনি মোঃ জসিম জনি

সম্পাদক ও প্রকাশক

প্রকাশিত : মার্চ ১১, ২০১৮, ১৩:০৩

মাদক সেবনে বাধা দেওয়ায় বন্ধুর হাতে বন্ধু খুন

মনিরুজ্জামান, বোরহানউদ্দিন সংবাদদাতাঃ মোবাইল ফোনে বন্ধু স্বপন কে ডেকে নিয়ে খুন করছে অপর বন্ধুরা।নিহতের বাবা ওই বন্ধুদের আড্ডা ও মাদব সেবনে বাধা দেওয়ায় ক্ষিপ্ত হয়ে এ ঘটনা ঘটান এমন অভিযোগ নিহতের পরিবারের। নিহত স্বপন(১৭) স্থানীয় গংগাপুর ইউনিয়নের ৯নং ওয়ার্ডের জয়া গ্রামের আলাউদ্দিন হাওলাদারের ছেলে।পেশায় রাজমিস্ত্রির সহযোগি।স্থানীয় জেলেদের সহযোগীতায় ঘটনার ১১দিন পর শনিবার বিকালে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন।

নিহতের বাবা আলাউদ্দিন,স্থানীয় ও থানা পুলিশ সূত্রে জানা যায়, গংগাপুর ইউনিয়নের জয়া গ্রামে স্বপনদের বসবাস।রাজ জুগালির কাজ করতেন।একই ইউনিয়নের ৩নং ওয়ার্ডের আব্বাস মাতাব্বর ও মোকছেদ আকন্দ তার সাথে মাঝে মধ্যে একই কাজ করত।নিহতের বাবা জানায়,স্বপনের বন্ধুদের চলাফেরা তার পছন্দ হতো না।এ জন্য ছেলের বন্ধুদেরকে তার(স্বপনের) সাথে চলতে নিষেধ করেন।ঘটনার কয়েকদিন আগে মোবাইল ফোনে জানেন,ছেলে ও তার বন্ধুরা মাদক সেবন করছে।ওই স্থানে গিয়ে তিনি তাদেরকে বকাবকি করেন।এতে ক্ষুদ্ধ হয় স্বপনের বন্ধুরা।ওই সময়েই নিহতের বাবাকে দেখে নেবার হুমকি দেন তারা।২৮ডিসেম্বর সন্ধ্যায় বন্ধুরা ডেকে নেয় স্বপন কে। সন্ধ্যার পর ও তারা তেতুলিয়া নদীর কাছাকাছি এলাকায় আড্ডা দিয়েছিল। রাত ১০টায় বাসায় না ফিরলে স্বপনের বাবা ফোন দিয়ে তার ফোন বন্ধ পান।এরপর শুরু হয় খোজাঝখুঝি।এলাকায় মাইকিং ও করা হয়।নিহতের বাবা স্থানীয় থানায় বিষয়টি ডায়েরীভুক্ত করেণ।

৮নং ওয়ার্ডের মেম্বার কালাম বর্দ্দার ও ৯নং ওয়ার্ডের এরশাদ জানান,নিহতের বাবা বিষযটি স্থানীয় জনপ্রতিনিধিসহ গন্যমান্যদের জানালে ওই বন্ধুদের ডেকে এনে ৩দিনের মধ্যে স্বপনের সন্ধান দিতে বলেন।এরপরই আত্নগোপন করেন বন্ধুরা। শনিবার বিকালে ঘটনা স্থল থেকে প্রায় ৮কিঃমিঃ দুরে স্থানীয় হাঁসের চরে জেলেরা লাশ দেখতে পান।খবর দেন তাদের।পরে স্থানীয় থানার এসআই অশোক কুমার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন।

বোরহানউদ্দিন থানার অফিসার ইন চার্জ অসিম কুমার সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান-ঘটনার দিন ওই বন্ধুরা মিলে রাত ৯টা একটি ব্রিজের উপর আড্ডা দিয়েছিল।এরপর থেকে নিখোঁজ।ওরা মাদক সেবী ও ছিল।মাদক ,পূর্ব শত্রুতা এমন একাধিক বিষয়কে সামনে নিয়ে তদন্ত চলছে। তিনি আর ও জানান, নিহতের স্বপনের বাবা স্থানীয় থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

হাসান পিন্টু

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি