LalmohanNews24.Com | logo

১১ই আষাঢ়, ১৪২৯ বঙ্গাব্দ | ২৫শে জুন, ২০২২ খ্রিস্টাব্দ

মহানবী (সা:) কে কটূক্তি: তজুমদ্দিনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

এম. নয়ন এম. নয়ন

তজুমদ্দিন উপজেলা প্রতিবেদক

প্রকাশিত : জুন ১৩, ২০২২, ১৭:১১

মহানবী (সা:) কে কটূক্তি: তজুমদ্দিনে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

ভারতে মহানবী হযরত মুহাম্মদ (সা:) ও উম্মুল মুমিনীন হযরত মা আয়েশা (রা:)’র নামে অপমানমূলক বক্তব্যের প্রতিবাদে “বিশ্বের সকল মুসলমান এক হও লড়াই কর,বিশ্ব নবীর অপমান সইবে না আর মুসলমান”এমন শ্লোগানে ভোলার তজুমদ্দিনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলার সর্বস্তরের জনগণ।
সোমবার(১৩ জুন) সকাল ১০টায় তজুমদ্দিন সরকারি কলেজ মাঠে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এসময় মিছিলে নবী প্রেমের দৃষ্টান্ত দেখাতে হাজার হাজার ধর্মপ্রাণ মুসলাম অংশ গ্রহন করেন।
দোয়া ও মোনাজাতের মধ্য দিয়ে বিক্ষোভ মিছিলটি তজুমদ্দিন সরকারি কলেজ মাঠ থেকে শুরু হয়ে সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলায় এসে সমাবেশ টি শেষ হয়। পরে উপজেলা নির্বাহী অফিসারের বরাবর একটি স্মারকলিপি প্রদান করেন উপজেলার সর্বস্তরের জনগণ।
মিছিল পূর্ব সমাবেশে অধ্যক্ষ মাওলানা কামাল মাহমুদ এর সঞ্চালনায় বক্তব্য রাখেন তজুমদ্দিনে সর্বজন শ্রদ্ধেয় আলেম চাঁদপুর ইসঃ সিনিঃ ফাজিল মাদ্রাসার সাবেক অধ্যক্ষ মাওলানা মোস্তাক আহমেদ, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন দুলাল, উপজেলা আওয়ামী লীগ সভাপতি ফখরুল আলম জাহাঙ্গীর, সম্পাদক ফজলুল হক দেওয়ান, বিএনপির সাবেক সভাপতি মোস্তাফিজুর রহমান মিয়া চাঁদপুরে সাবেক চেয়ারম্যান গোলাম মোস্তফা মিন্টু,জামিয়া হোসাইনিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা মোসলেউদ্দিন,  চেয়ারম্যান শহীদুল্লাহ কিরণ, অধ্যক্ষ হেলাল উদ্দিন সুমন প্রমুখ। -এইচপি
Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

  • সম্পাদক ও প্রকাশক:

    মোঃ জসিম জনি

    মোবাইল: 01712740138
  • নির্বাহী সম্পাদক: হাসান পিন্টু
  • মোবাইলঃ০১৭৯০৩৬৯৮০৫
  • বার্তা সম্পাদক: মো. মনজুর রহমান