LalmohanNews24.Com | logo

১৫ই অগ্রহায়ণ, ১৪২৭ বঙ্গাব্দ | ৩০শে নভেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ

মনিরুল ইসলাম কে আহবায়ক করে কালমা (দক্ষিণ) ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা

মনিরুল ইসলাম কে আহবায়ক করে কালমা (দক্ষিণ) ইউনিয়ন যুবলীগের কমিটি ঘোষণা

লালমোহন উপজেলার কালমা ইউনিয়ন দক্ষিণ যুবলীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। সাবেক কমিটি বিলুপ্ত করে উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন গত মঙ্গলবার এ কমিটি ঘোষণা করেন । কমিটিতে মোঃ মনিরুল ইসলাম (মনির) কে আহবায়ক করে ২১ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয় ।

কমিটির অনান্য সদস্যরা হলেন যুগ্ম-আহবায়ক কামাল ফরাজী, কবির মাল, বাবুল দালাল, জামাল বেপারী, ইব্রাহীম শনি, ছালাউদ্দিন মীরছাফ, হাছান, আলাউদ্দিন ঢালী, রাসেল, সম্মানীত সদস্য হলেন রাকিব, জাকির, কবির পাটওয়ারী, সেলিম আলাউদ্দিন, সুমন, ফিরোজ ফরাজী, বেল্লাল, তোফাজ্জল, মনির, ইব্রাহীম দেশপালী।

মঙ্গলবার সন্ধ্যায় লালমোহন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন এর সভাপতিত্বে কালমা ইউনিয়ন যুবলীগের সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে এই কমিটি গঠন করে লিখিত অনুমোদন প্রদান করেন উপজেলা যুবলীগের আহবায়ক আবুল হাসান রিমন, যুগ্ম-আহবায়ক ইউসুফ হোসেন মঞ্জু ও জয়ন্ত চন্দ পন্টি। এ সময় কালমা দক্ষিণ যুবলীগের কর্মীসহ অনান্য নেতৃবৃন্ধ উপস্থিত ছিলেন।

কালমা দক্ষিণ যুবলীগের কমিটি ঘোষণা করায় আহবায়ক কমিটির পক্ষ থেকে ভোলা-৩ (লালমোহন-তজুমদ্দিন) আসনের এমপি আলহাজ্ব নূরুন্নবী চৌধুরী শাওন, লালমোহন উপজেলা যুবলীগের আহবায়ক ও যুগ্ম আহবায়কসহ সকল নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানানো হয়। কমিটির আহবায়ক মনিরুল ইসলাম বলেন, এই কমিটি বঙ্গবন্ধুর আদর্শকে জাগ্রত করে উন্নয়নের অগ্রগতির অগ্রযাত্রায় ভোলা-৩ আসনের সংসদ সদস্য আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওনের হাতকে আরও শক্তিশালী করার লক্ষ্যে কাজ করে যাবে।

Facebook Comments


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি