LalmohanNews24.Com | logo

৩রা জ্যৈষ্ঠ, ১৪২৮ বঙ্গাব্দ | ১৭ই মে, ২০২১ খ্রিস্টাব্দ

মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন একমাত্র করোনা রোগী

মনপুরায় সুস্থ হয়ে বাড়ি ফিরলেন একমাত্র করোনা রোগী

ভোলার মনপুরা উপজেলার করোনা আক্রান্ত একমাত্র রোগী ঢাকাফেরত যুবক সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। তিনি উপজেলার মনপুরা সরকারি ডিগ্রি কলেজের প্রাতিষ্ঠানিক আইসোলেশন সেন্টারে ১১ দিন চিকিৎসাধীন ছিলেন।

সুস্থ হয়ে বাড়িফেরা যুবক নুর আলম (২২) উপজেলার উত্তর সাকুচিয়া ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মো. সেলিমের ছেলে। তিনি ঢাকার বেসরকারি প্রতিষ্ঠান সদরঘাট শাখার ফুডপান্ডায় চাকরি করতেন।

মঙ্গলবার সকাল ১০টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ ছাড়পত্র দিলে সুস্থ হওয়া যুবক বাড়ি ফিরেন।

এ সময় ফুলেল শুভেচ্ছা ও হাততালি দিয়ে বিদায় জানান উপজেলা চেয়ারম্যান শেলিনা আকতার চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার বিপুল চন্দ্র দাস, স্বাস্থ্য কর্মকর্তা ডা. মাহমুদুর রশীদ, ডা. মশিউর রহমান, ডা. সাব্বির আহমেদ, ওসি সাখাওয়াত হোসেন ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. ইলিয়াস মিয়া। এ ছাড়া একটি ফলভর্তি ব্যাগ, ইফতার ও ঈদের খাদ্যসামগ্রী দেয়া হয়।

এর পর উপজেলা প্রশাসন উত্তর সাকুচিয়া ইউনিয়নের ১০ বাড়ির ৪১ ঘরের লকডাউন প্রত্যাহার করে নেয়।

হাসপাতাল ও উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, গত ২১ এপ্রিল নুর আলম ঢাকা থেকে বাড়িতে ফেরেন। খবর পেয়ে স্বাস্থ্য কর্মকর্তা ও মেডিকেল টিমের প্রধান ডা. মাহমুদুর রশীদ নুর আলমসহ আরও তিনজনের নমুনা সংগ্রহ করে বরিশাল শেরেবাংলা মেডিকেল কলেজে পরীক্ষার জন্য পাঠান।

২৩ এপ্রিল রাতে ওই যুবকের করোনা পজিটিভ আসে। অপর তিনজনের পরীক্ষার ফল নেগেটিভ আসে। রাতেই নুর আলমের উত্তর সাকুচিয়া গ্রামের বাড়ি থেকে এনে মনপুরা সরকারি ডিগ্রি কলেজের প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রেখে চিকিৎসা দেয়া হয়।

পর দিন ২৪ এপ্রিল সকালে উত্তর সাকুচিয়া ইউনিয়নের ১০ বাড়ির ৪১ ঘর লকডাউন করে প্রশাসন। এ ছাড়া আক্রান্ত যুবকের পরিবারের ছয় সদস্যসহ ১৪ জনের করোনা নমুনা পরীক্ষার জন্য পাঠালে রিপোর্ট নেগেটিভ আসে।

Facebook Comments Box


যোগাযোগ

বার্তা ও বানিজ্যিক কার্যালয়

লালমোহন, ভোলা

মোবাইলঃ 01712740138

মেইলঃ jasimjany@gmail.com

সম্পাদক মন্ডলি

error: সাইটের কোন তথ্য কপি করা নিষেধ!! মোঃ জসিম জনি